বাংলা সিরিয়াল

অনুরাগের বিপরীতে লালকুঠিই সেরা ছিল। শুধু শুধু তাড়াহুড়ো করে গল্পের স্বাভাবিকতা নষ্ট করে ওটায় শেষ করেছিল!-অনুরাগের অপ্রতিরোধ্যতা বুঝে লাল কুঠিকে শুধু শুধু শেষ করায় আক্ষেপ প্রকাশ করছেন নেটিজেন!

জি বাংলায় লালকুঠি নামে একবার একটি ধারাবাহিক এসেছিলো, এই ধারাবাহিকের কনসেপ্ট অন্যান্য ধারাবাহিকের থেকে সম্পূর্ণ আলাদা,এই ধারাবাহিকে ভৌতিক একটা কাহিনী ছিল, অনামিকা আর বিক্রম ছিলো এই ধারাবাহিকের নায়ক নায়িকা, এই চরিত্রের দুটি করছিলেন রুকমা আর রাহুল। বিক্রম দের বাড়ি লালকুঠিতে অতীতের কত রহস্য লুকিয়ে আছে তাই নিয়েই ছিল গল্পটি, কিন্তু এই গল্পটি দেওয়া হয় রাত সাড়ে নটার স্লটে, অনুরাগের ছোঁয়ার ঠিক বিপরীতে। স্বাভাবিক ভাবেই অনুরাগের ছোঁয়ার মতো ব্লক বাস্টিং একটি ধারাবাহিক, যে ধারাবাহিকটি শুরু থেকে কখনো অবধি স্লট হারায় নি, সেই ধারাবাহিকের অপজিটে লালকুঠি কে দেওয়াই লালকুঠি খুব একটা ভালো টিআরপি পাইনি, তাই চটজলদি খুব তাড়াহুড়ো করে এই ধারাবাহিক টিকে শেষ করে দেওয়া হয়, এরপর এই স্লটে নতুন ধারাবাহিক নিয়ে আসা হয় মুকুট।

অনুরাগের ছোঁয়ার মতো ধারাবাহিকের পাশে মুকুট ও স্লট জিততে পারে না, তাই মুকুটের টাইমিং পরিবর্তন করে দেওয়া হয় এবং অনুরাগের ছোঁয়ার প্রতিপক্ষ হিসেবে ইচ্ছে পুতুলকে দেওয়া হয়। প্রসঙ্গত উল্লেখ্য, অনুরাগের ছোঁয়ার বিপরীতে যে ধারাবাহিক দেওয়া হোক না কেন সেই ধারাবাহিক স্লট হারায় তার উদ্ধারের সম্ভাবনা খুব একটা থাকে না। কড়ি খেলা, এই পথ যদি না শেষ হয়, লালকুঠি,মুকুট-ধারাবাহিক গুলোই তার প্রমাণ। দর্শকরা ১০০% নিশ্চিত ইচ্ছে পুতুলের মতো টিআরপি making ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার সাথে যুঝতে পারবে না।

যেখানে সকল ধারাবাহিক‌ই অনুরাগের ছোঁয়ার কাছে হেরে স্লট পরিবর্তন করছে সেখানে লালকুঠির মত একটি ভিন্ন ধারার ধারাবাহিককে শুধু শুধু শেষ করে দেওয়া হলো বলে আক্ষেপ প্রকাশ করেছেন নেটিজেন। তাদের বক্তব্য অন্য স্লটে দিলে লালকুঠি ও ঠিক টিআরপি পেত।

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনুরাগের বিপরীতে লালকুঠিই সেরা ছিল। শুধু শুধু তাড়াহুড়ো করে গল্পের স্বাভাবিকতা নষ্ট করে ওটায় শেষ করেছিল”কেউ আবার বলেন,“কড়ি খেলার গল্পটাও ভালো ছিল, শুধু শুধু ওটাকে শেষ করে দেয় ”

Related Articles