বাংলা সিরিয়াল

‘তিতলি এখন রিনি হবে! তবে মিশকা হবে না’প্রাণের অর্জুন দা বিয়ে করে নিয়েছে মিলিকে রাগে ফুঁসছে তিতলি!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলি। এই ধারাবাহিকে দেখা যায় যে, মিলি যখন বুঝতে পারে, রাহুল তাকে ভালোবাসে না, রাহুল তাকে ইউজ করছে, তাই খুব সহজেই বন্দুকের নলের সামনে মিলিকে সে দাঁড় করিয়ে দিতে পারে, তখন মিলি নিজের ভুল বুঝতে পেরে অর্জুনের সাথে বেরিয়ে আসে, এরপর সে আবার অর্জুনের গ্যারেজে গিয়ে ওঠে।

অন্যদিকে অর্জুন আবার মিলিকে ফিরিয়ে এনেছে দেখে তিতলি প্রচন্ড রেগে যায় বস্তির লোকেদের নিয়ে সে হাঙ্গামা করতে শুরু করে, রাহুলের ফ্যান ফলোয়ার্স বস্তি ঘেরাও করে, তারাও ‘হায় হায়’ মিলি করতে থাকে।

বস্তিবাসী মানুষ জন অর্জুনকে বিশ্বাস করলেও তারা বুঝতে পারে মিলির জন্য অর্জুন ক্ষতিগ্রস্ত হচ্ছে তাই মিলিকে নিয়ে একটা ব্যবস্থা করার কথা তারা বলে, অর্জুন কী করবে বুঝতে পারছিল না অন্যদিকে মিলির বয়া অর্জুনকে বলে নিজের স্ত্রীর পরিচয় দিয়ে মিলিকে যেন অর্জুন নিজের কাছে রাখে।

আরও পড়ুন : এক্কাদোক্কা থেকে রূপ সাগরে পছন্দ না হলেই লিড চেঞ্জ!লাভ বিয়েতে মৌমিতা কে সরিয়ে ভালো করেছে,রেখে তো অপমান করেনি!

অর্জুন তখন মিলিকে মন্দিরে টেনে নিয়ে গিয়ে তার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়, এতে বস্তিবাসীরা শান্ত হয়ে যায়। কিন্তু হট করে হয়ে যাওয়া এই বিয়েটা যেমন অর্জুনের কাছে একটু অস্বাভাবিক তেমনি মিলিও বিষয়টা মানতে পারছে না। সে যেন পুরো বিষয়টার সাথে ধাতস্থ হতে পারছে না।

সে কখনো অর্জুনকে ভুল বুঝছে, বলছে এই পুরো ঘটনাটা অর্জুনের প্রি প্ল্যান,কখনো বা বলছে এটা ছাড়া কি আর কোন উপায় ছিল না? অন্যদিকে তিতলি পুরো খেপে গেছে,যে কোনো উপায়ে মিলিকে অর্জুনের জীবন থেকে সরানোই তার লক্ষ্য। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Urmi র থেকেও Mili immatured… বিয়ে না করে আর কি কোন উপায় ছিল??”

আবার ঐ নেটিজেন লিখেছেন যে,“Titli এখন Rini হবে confirm but mishka হবেনা।” -কী হবে মিলিতে? জানতে হলে অবশ্যই মিলি দেখতে হবে রাত দশটায় জি বাংলায় সোম থেকে শুক্র।

Related Articles