বাংলা সিরিয়াল

এক্কাদোক্কা থেকে রূপ সাগরে পছন্দ না হলেই লিড চেঞ্জ!লাভ বিয়েতে মৌমিতা কে সরিয়ে ভালো করেছে,রেখে তো অপমান করেনি!

একটি ধারাবাহিক যখন শুরু হয়, তখন ধারাবাহিকে যারা লিড করে, তাদের দেখেই মানুষ ধারাবাহিকটি দেখতে শুরু করেন, সেই লিড জুটির প্রতি স্বাভাবিকভাবেই দর্শকদের একটা আশা আকাঙ্ক্ষা তৈরি হয়ে যায়, কিন্তু বর্তমানে একটা ট্রেন্ড তৈরি হয়েছে যেখানে দেখা যায় কোন কারণে লিড চরিত্রে থাকা সেই জুটি যদি ভালোমতো টিআরপি গেন করতে না পারে,তাহলে সেই জুটির মধ্যে থাকা নবাগত বা কম পরিচিত মুখটিকে সরিয়ে ফেলা হয়, কখনো কখনো দেখা যায় যে লিডে থাকা সেই চরিত্রটিকে একবারে লিড থেকে সাইড করে দেওয়া হয়, কখনো দেখা যায় সেই চরিত্রের মুখ বদল করে নতুন কাউকে নিয়ে আসা হয়।

এখন দর্শকরা বলছেন যে, একেবারে বাদ দিয়ে নতুন কাউকে নিয়ে আসা বরং তাও ভালো, কিন্তু লিড সেই মানুষটিকে লিড থেকে ধীরে ধীরে সাইড করে দেওয়া একদম ঠিক নয়। এতে দর্শকদের অনুভূতি আহত হয়, যারা এই জুটিটার জন্যই ধারাবাহিকটি দেখতে শুরু করেছিলেন তারা আহত হন। তাই বর্তমানে চলা এই বিষয় নিয়ে অনেকেই মুখ খুলেছেন।

আলতাফড়িং ধারাবাহিক থেকে শুরু করে এক্কাদোক্কা, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক লাভ বিয়ে আজকাল থেকে শুরু করে সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক রূপসাগরে মনের মানুষ সব জায়গায় এই একই ট্রেন্ড ফলো করা যাচ্ছে। কিন্তু দর্শক মনে করছেন যে, লাভ বিয়ে আজকালে যেভাবে মৌমিতা কে পুরোপুরি সরিয়ে ফেলা হয়েছে সেটা বরং অনেক বেশি সম্মানের, এক্কাদোক্কার মতো পোখরাজকে সাইড হিরো বানিয়ে দেওয়ার চাইতে।

সোশ্যাল মিডিয়ায় একজন এই বিষয়টির প্রতিবাদ করে লিখেছেন যে, “এখন একটা নতুন ট্রেন্ড স্টার্ট হয়েছে। কোন অ্যাক্টর বা অ্যাক্ট্রেস কে ফার্স্ট থেকে ভালো না লাগলে নতুন কোন হিরো বা হিরোইন নিয়ে আসে তাকে একেবারে বাদ দিয়ে দিলে তো লেটা চুকে যায়। তা করবে না বরং এই নায়ক বা নায়িকাকে রেখে ইনসাল্ট করবে।”

এরপর ওই পোস্টে তিনি তিনটি ধারাবাহিকের উল্লেখ করেন যেখানে নায়ক নায়িকাকে রেখে ইনসাল্ট করা হয়েছে, আর 4 নাম্বারে নায়িকাকে বাদ দিয়ে অন্ততপক্ষে সম্মান করা হয়েছে বলে তিনি মনে করেন, “ফাস্ট আলতাফড়িং কেন যে অর্নবদাকে সরিয়ে অভিষেকদাকে লিডে নিল মাথায় ঢোকে না। অর্ণব দা ভালোভাবেই এক্টিং করছিল সেটা সহ্য হলো না।

আরও পড়ুন : একজন চিনি লবণ ছুঁতে পারে না অথচ চিঠি ধরে নেয়, অন্যজন জামা কাপড় ভাঁজ করতে পারে মেয়েকে ছুঁতে পারে না! আজব লজিক!-এ যেন ভূতে ভূতে কেলেঙ্কারি বলছেন দর্শক!

সেকেন্ড এক্কাদোক্কা, এটার কথা না হয় বাদই দিলাম এই সিরিয়াল টার জন্য যে পরিমাণ কষ্ট পেয়েছি অন্য কোন সিরিয়ালের জন্য এত পায়নি রাধিরাজ জুটি আমার সিরিয়ালের মধ্যে সব থেকে ফেভারিট জুটি ছিল। ওইখানে পোখরাজকে সাইড করে দেওয়া হলো এখানে হিরোইনেরও একেবারে ফেভারিট হিরো এসেছে, একেবারে সোনায় সোহাগা।

থার্ড রূপসাগরে মনের মানুষ সিরিয়াল এ টি আর পি বাড়ছে না বলে নতুন হিরো এনে ফেললো আর রূপ মানে দেবায়নদাকে সাইড করে ফেলল, সিরিয়ালের কনসেপ্ট উধাও টিআরপির কাছে।

ফোর্থ এটা তাও ঠিক আছে শ্রাবণকে চেঞ্জ করেছে, ওকে টোটালি সরিয়ে দিয়েছে আর জানিনা ও সত্যি সত্যি অসুস্থ নাকি বাট ওকে মৌমিতাকে তো আর রেখে ইনসালটেড হতে হবে না চলে গেছে বেঁচে গেছে।।”

আরও পড়ুন : অনুরাগের ছোঁয়া না দিয়ে বংশধরের ছোঁয়া নাম দেওয়া উচিত ছিল!-সূর্য চরিত্র নিয়ে আবার ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

Related Articles