বাংলা সিরিয়াল

‘মিলি এতদিন ভালো হচ্ছিল! এখন নীলিমার জন্য বিরক্ত লাগে!’,‘নীলিমার অতিরিক্ত বাড়াবাড়ি টিআরপির জন্য’মিলি নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ার দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিলি। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে মা মরা মেয়ে মিলি ছোট থেকেই ভালোবাসার কাঙাল, কিন্তু তার বাবা ও তার মায়ের মৃত্যুর পর থেকে কাজ নিয়েই ব্যস্ত হয়ে পড়ে, তাকে সেই ভাবে সময় বা ভালোবাসা দিতে পারে না! অন্যদিকে মিলি যে ছেলেটাকে ভালোবাসে রাহুল সেই ছেলেটা ও প্রচন্ড রকমের ভুল একটা মানুষ!

সে শুধুমাত্র নিজের স্বার্থসিদ্ধির জন্য মিলির সাথে সম্পর্ক রেখেছিল এই সবটা যখন মিলি বুঝতে পারে তখন মিলির চারপাশটা ফাঁকা হয়ে যায়। তখন মিলিকে নতুন করে আশ্রয় দেয় অর্জুন কিন্তু এই আশ্রয় দিতে গিয়ে অর্জুন নতুন করে একটা বিপদে পড়ে।

সেই বিপদ এড়াতে এবং মিলির সেফটির কথা ভেবে বাধ্য হয়ে মিলির সিঁথিতে সিঁদুর তুলে দেয় অর্জুন। দর্শক ভেবেছিলো এরপর তার জীবনটা সুন্দর হবে, কিন্তু না, অর্জুনের মা রীতিমতো মিলিকে শর্ত দেয় যে, মিলিকে বাড়ি থেকে বেরিয়ে যেতে হবে এবং শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে যাওয়ার আগে এমন কিছু করে বেড়াতে হবে যাতে সবাই তাকে ঘেন্না করে।

আরও পড়ুন : প্রতীক্ষার আড়ালে বউ সেজে প্রিয়াঙ্কা! শিমুলকি পারবে এই বিয়ে আটকাতে? কি টুইস্ট দিলো রে বাবা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই বিষয়টা নিয়ে লিখেছেন যে,“মেয়েটা একটু মায়ের ভালোবাসা, একটা পরিবারের ভালোবাসা চায় কিন্তু পরিস্থিতি ওকে সেটা পেতে দিচ্ছে না। মিলি এতদিন ভালোই লাগছিলো এখন নীলিমার ব্যবহারের কারণে বিরক্তি ধরে গেছে তাও কতটা ধৈর্য নিয়ে দেখছি সেটা শুধু মিলির দর্শকরাই জানে”

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“Arjun আছে তো চিন্তা কি। আর এইসব না দেখালে serial দেখার interest থাকবেনা। trp র জন‍্যে এইসব আনে। এই serial এ একটা best যে পরকীয়া নেই” অপরজন আবার এই পোষ্টের প্রত্যুত্তরে লিখেছেন,“এখন নেই trp জন্য সেটা আনতেও বেশি সময় নেবেনা। এখন আর কোনো রাইটার এর ওপরেই ভরসা নেই”

Related Articles