বাংলা সিরিয়াল

প্রতীক্ষার আড়ালে বউ সেজে প্রিয়াঙ্কা! শিমুলকি পারবে এই বিয়ে আটকাতে? কি টুইস্ট দিলো রে বাবা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে কই মনের কথা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, পরাগ বেশ কিছুদিন ধরে প্রিয়াঙ্কা নামের একটি মেয়েকে পড়াচ্ছে, তার এই ছাত্রী পড়ানোর নাম করে পরাগ নিজের দুঃখের কথা প্রিয়াঙ্কাকে বলছে আর প্রিয়াঙ্কাও পরাগের প্রতি সমদরদী হয়ে উঠেছে।

এমনকি শিমুল ও শতদ্রুর একসাথে বসে গল্প করার ঘটনা নিয়ে শিমুলের সাথে খারাপ ব্যবহার প্রতিনিয়ত পরাগের কান বিষিয়ে দেওয়া ইত্যাদি কাজও করে চলেছে প্রিয়াঙ্কা। কিন্তু সম্প্রতি এই ধারাবাহিক একটি নতুন টুইস্ট আনতে চলেছে ধারাবাহিক নির্মাতারা।

আরও পড়ুন : দিদির বানান দেখে কোমায় আছি!ছবির প্রচারে ছবির বানানেই ভুল লিখলেন সৌমিতৃষা!

এই ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে যে, পলাশের বিয়ে ঠিক হয়েছে প্রতীক্ষার সাথে, বিয়ের সব আয়োজন সম্পূর্ণ, শিমুল থেকে শুরু করে সকলে বিয়ের আয়োজনে লেগে পড়েছে! এই সময় প্রিয়াঙ্কার আসল রূপ প্রকাশ পেল! দোজবর পরাগকে নয় পলাশ কে ফাঁসিয়ে বিয়ে করায় তার লক্ষ্য! এই টুইস্ট দেখে দর্শক বলছেন এবার বেঙ্গল টপার না হয়ে যায় না!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রিয়াংকা আসলে পরাগকে নয় পলাশকে ফাঁসিয়ে বাড়ির বউ হতে চায়।
তাই প্রতীক্ষাকে আটকে রেখে ঘোমটার আড়ালে বউ সেজে বসে আছে।
শিমুল কি এই বিয়েটা আটকাতে পারবে?
কি টুইস্ট দিল রে বাবা

(স্বপ্নে দেখলাম এমন হচ্ছে)”- আশা করি বুঝতেই পারছেন এই টুইস্টটা কিন্তু আসলে ধারাবাহিকে দেখানো হবে না, এটা পুরোটাই একটা ফান পোস্ট। কিন্তু এই ফান পোস্ট নিয়ে দর্শকদের যে আলোচনা এই পোস্টের কমেন্ট বক্সে দর্শকদের যা বক্তব্য তা দেখলে সত্যিই এটা সত্যি বলে মনে হয়।

Related Articles