বাংলা সিরিয়াল

দিদির বানান দেখে কোমায় আছি!ছবির প্রচারে ছবির বানানেই ভুল লিখলেন সৌমিতৃষা!

এবার শীতে ধর্মপুরে!
দুষ্টের দমন করতে আসছে প্রধান!- হ্যাঁ এটাই প্রধান সিনেমার ট্যাগলাইন। আগামী ২২শে ডিসেম্বর এই ছবিটি রিলিজ করবে, এই ধারাবাহিকের প্রোমো দেখলেই বোঝা যাচ্ছে যে, গল্পটা মূলত পরাণ বন্দ্যোপাধ্যায় ও মমতাশঙ্করকে কেন্দ্র করে! এছাড়া সাবিত্রী চট্টোপাধ্যায়ের মতো সিনিয়র অভিনেত্রী যেমন রয়েছেন তেমনি রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, কনীনিকা ব্যানার্জী, জন ভট্টাচার্য, কাঞ্চন মল্লিক, সোহিনী সেনগুপ্ত, নীল মুখোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী, রূপসা চক্রবর্তী, সোহম চক্রবর্তী সহ অনেকেই। দেব ও সৌমিতৃষা এই ধারাবাহিকের নায়ক ও নায়িকার চরিত্রে আছেন।

ধারাবাহিকের গল্প একজন মাস্টারকে কেন্দ্র করে যার সাথে হওয়া অন্যায়ের প্রতিবাদ করবে প্রধান, প্রধান একজন পুলিশ অফিসার এই ভূমিকায় অভিনয় করছেন দেব। ছবির প্রোমো রিলিজ করবার পরে সব নায়ক নায়িকারা যেমন তার প্রচার করেন তেমনি সৌমিতৃষাও নিজের অভিনীত এই ছবির প্রচারে লেগে পড়েছেন জোরকদমে।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

কিন্তু এই পোস্ট নিয়েই তাকে তুমুল ট্রোলিং করা হচ্ছে। দর্শকদের দাবি, সৌমিতৃষা যেখানে প্রধান নিয়ে আলোচনা করেছেন সেখানে তিনি প্রচুর বানান ভুল করেছেন, ইংরেজি শব্দ প্রয়োগ থেকে শুরু করে ছবির নামের বানান সবেতেই অভিনেত্রী ভুল করেছেন। এই নিয়ে শুরু হয়েছে হাসাহাসি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“হায়রে দিদির বানান দেখে আপাতত কো/মা/য় আছি

আরও পড়ুন : মনের কথার ওভার কনফিডেন্স মনের কথার রাইটারদের ডোবাবে! প্রতিপক্ষ ধারাবাহিককে দুর্বল ভেবে বকবকে ভরা এপি দেখায় মনের কথায়!

প্রথমেই ডিসেম্বর বানান ভুল
দ্বিতীয়ত Releasing এর পর on বসে সেটা দেয়নি
তৃতীয়ত নিজের ছবির নামও বানান ভুল লিখলো
প্রধান হবে, প্রধাণ নয়

ডিডিকে কেউ ইংরেজি স্কুলে ভর্তা করো থুরী ভর্তি করো

#Pradhan”

Related Articles