বাংলা সিরিয়াল

মনের কথার ওভার কনফিডেন্স মনের কথার রাইটারদের ডোবাবে! প্রতিপক্ষ ধারাবাহিককে দুর্বল ভেবে বকবকে ভরা এপি দেখায় মনের কথায়!

নিজেকে জয়ী ভেবে শত্রুকে দুর্বল ভেবে লড়াইয়ের গতি থামিয়ে বিশ্রাম নিতে গিয়ে নিজের পরাজয়কেই ডেকে এনেছিল খরগোশ। অন্যদিকে গুটিগুটি পায়ে আস্তে আস্তে হেঁটে অথচ ক্রমাগত পরিশ্রম করে খরগোশকে টপকে গিয়েছিল কচ্ছপ-স্লো বাট স্টেডি উইন দ্য রেস- এই গল্প তো আমরা সবাই পড়েছি, কিন্তু এই নীতি বাক্য কখনো কখনো যে আমাদের জীবনেও ফলে সে কথা ভুলে যায়, একইভাবে ধারাবাহিকের ক্ষেত্রেও এই কথা সত্যি।

প্রতিপক্ষ ধারাবাহিককে দুর্বল ভেবে কোন ধারাবাহিক যদি তার মধ্যে টুইস্টিং বিষয়গুলো না নিয়ে আসে এবং বোরিং পর্ব দেখায় তবে সেই ধারাবাহিক যতই শক্তিশালী হোক না কেন ধীরে ধীরে তার ফ্যান ফলোয়ার হারাবে এ কথা নতুন করে বলতো হয়! জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথাকে নিয়েও এ রকমই আশঙ্কা করছেন দর্শক।

দর্শকের এই আশঙ্কার পেছনে যথেষ্ট কারণ আছে, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা স্টার জলসার প্রতিপক্ষ ধারাবাহিক গীতা এল এল বি কে দুর্বল প্রতিপক্ষ ভেবে বোরিং এপিসোড আনছে বলে দাবি দর্শকের। কার কাছে কই মনের কথাতে যে সুন্দর সুন্দর টুইস্টিং পর্ব হতো সেই পর্বগুলো শেষ, এখন দেখা যায় এক একটা পর্ব প্রচন্ড পরিমাণে বোরিং হয় এবং দুজনের কনভারসেশন দিয়ে পুরো পর্ব শেষ করে দেওয়া হয়। দর্শক মনে করছেন এই ওভার কনফিডেন্স শেষ করে দেবে মনের কথাকে।

আরও পড়ুন : ‘বামাক্ষ্যাপা হোক অথবা রামপ্রসাদ-সব্যসাচীর অভিনয় গুনে সব জীবন্ত! চোখের সামনে যেন রামপ্রসাদ কেই দেখছি!’রামপ্রসাদ দেখে সব্যসাচীর গায়ে কাঁটা দেওয়া অভিনয়ে মুগ্ধ দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গীতা এলএলবি স্লট পাওয়ার জন্য অনেক পরিশ্রম করছে।
কচ্ছপ আর খরগোশের গল্পটা মনে আছে?
বর্তমানে মনের কথা অবস্থা খরগোশের মত।আমি তো অনেক আগে চলে এসেছি কচ্ছপটার।একটু ঘুমিয়ে নেই।

এইদিকে কচ্ছপ আস্তে আস্তে দৌড়ে খরগোশকে অতিক্রম করে জয়ী হয়।
অভার কনফিডেন্স কখনো ভালো না।যেটা এখন মনের কথার রাইটারদের বেলায় ঘটছে। আপনারা খরগোশের মত ঘুমান আর গীতা কচ্ছপের মত জয়ী হোক।”

আরও পড়ুন :  আবার‌ও সমাজের চিরাচরিত রীতি ভাঙলো পর্না! মেয়ে হয়েই প্রপোজ করল সৃজনকে!

Related Articles