বাংলা সিরিয়াল

আবার‌ও সমাজের চিরাচরিত রীতি ভাঙলো পর্না! মেয়ে হয়েই প্রপোজ করল সৃজনকে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। এই ধারাবাহিক যেন বারবার চিরাচরিত নিয়ম ভেঙেছে পুরনো পন্থা পুরনো মানসিকতাকে ভেঙে হয়ে উঠেছে আধুনিকতার দিশারী, এই ধারাবাহিকে দেখানো হয়েছে পর্ণা দত্ত বাড়িতে আসার পরে সে কখনো মেয়েদের সবার সামনে নাচ করানো করিয়েছে কখনো বা দত্তবাড়ির নিয়ম ভেঙে বাড়ির মেয়ে বউদের নাইটি পরিয়েছে।

কখনো বা দত্তবাড়ির নিয়ম ভেঙে চাকরি করতে গেছে, মেয়েদের বাড়ির বাইরে গিয়ে চাকরি করা যে কোন অপরাধ নয় সেটা প্রমাণ করেছে! সব থেকে বড় কথা দত্ত বাড়ির বিপদে সবসময় ঢাল হয়ে দাঁড়িয়েছে সে, এই পর্ণাই সব সময় প্রমান করেছে কুসংস্কার নয়, কুসংস্কার ভেঙ্গে সুসংস্কার মানার মধ্যেই রয়েছে মনুষ্যত্ব।

সম্প্রতি ধারাবাহিক এর নতুন একটি ট্রাক এসেছে যেখানে দেখা যাচ্ছে যে আবার সমাজের চিরাচরিত রীতি ভাঙলো পর্ণা! সচরাচর আমরা যেটা জানি সেটা হলো পুরুষ মানুষরাই মেয়েদেরকে প্রপোজ করে কিন্তু এই প্রথম নিম ফুলের মধ্য দিয়ে দেখা গেল একজন মেয়ে তার পছন্দের পুরুষকে প্রপোজ করছে সেই মেয়ে আর কেউ নয় সেই মেয়ে পর্না। এই পর্ব দেখে দর্শক কিন্তু বেশ খুশি।

আরও পড়ুন : ষোলখানা পূর্ণ করে ২৬ কলা হলো! পরিচালককে গোবর ছুঁড়ে মারা হোক! দেখার ইচ্ছাই চলে গেল!-অনুরাগের ছোঁয়ার প্রতি আগ্রহ হারাচ্ছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
ঈশাকে ক্লাবঘরে আটকে রেখে সৃজনের সাথে দেখা করতে যায় পর্ণা। মেয়ে হয়েও নিজে সৃজনকে প্রপোজ করে পর্ণা। রাগ-অভিমান ভুলে এক হয়ে যায় সৃজন-পর্ণা। রোমান্টিক গানে একসাথে নাচে তারা। ঈশা পালিয়ে এসে কৃষ্ণা-মৌমিতাকে সঙ্গে নিয়ে সৃজন -পর্ণার মাঝে বাধা সৃষ্টি করার পরিকল্পনা সফল করতে পারেনা। পর্ণার প্রশ্নে নাজেহাল হয়ে যায় ঈশা। কি হবে এবার!?

দেখুন “নিম ফুলের মধু”
প্রতিদিন রাত ৮:০০টায় শুধুমাত্র জি বাংলায়।”

Related Articles