বাংলা সিরিয়াল

মা যার সহায় তার চিন্তা কি! রামপ্রসাদের মৃত প্রায় শরীরে প্রাণ ফেরালের মা কালী! অসাধারণ সব পর্ব দেখে আবেগে ভাসছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রামপ্রসাদ, এই ধারাবাহিকে দেখা যায় মায়ের মূর্তি পুনঃ প্রতিষ্ঠার মধ্যেই রামপ্রসাদ জ্ঞান হারায় এরপর অজ্ঞান অবস্থায় এসে দেখতে পায় তার মা তাকে ডাকছে এবং জলাশয়ের জল বিষমুক্ত করবার গুরুদায়িত্ব দিচ্ছে তাকে। মা তাকে এমন একটা গুরুদায়িত্ব দিয়েছে শুনে রামপ্রসাদ জ্ঞান ফিরে পায় এবং ওঠে, মা মা করে আকুল হয়ে ওঠে। মায়ের গুরুদায়িত্ব পালন করবার জন্য সে ছুটে যায় জলাশয়ের দিকে কিন্তু কোথায় সে জলাশয়?

বুঝতে পারে না সে! তখন মা তাকে দিশা দেখায়, মায়ের নুপুরের শব্দ শুনে রামপ্রসাদ সেই জলাশয়ের কাছে চলে যায় এরপর সে জলাশয় কে বিষমুক্ত করার প্রক্রিয়া শুরু করে। সে প্রথমে তার মাকে বলে, মা এই পাত্রের মধ্যে জলাশয়ের সমস্ত বিষ এনে দে।

মা কালী যখন রামপ্রসাদের প্রার্থনা শুনে পাত্রের মধ্যে জলাশয়ের সমস্ত বিষ এনে দেয়, তখন রামপ্রসাদ চিন্তায় পড়ে যায় যে এই বিষ সে কোথায় ফেলবে?

এই বিষ সে বিশ্বের যে প্রান্তেই ফেলবে সেখানেই তো বিষময় হয়ে উঠবে আবার এই বিষের ফলে গাছপালা সব নষ্ট হয়ে দুর্ভিক্ষ সৃষ্টি হবে তাই এই বিষ ফেলার কোন জায়গা খুঁজে পাই না সে, একমাত্র একটি জায়গা ছাড়া। এই বলে পাত্র ভর্তি বিষ খেতে শুরু করে, নিজের শরীরের মধ্যে সেই বিষের ঢেলে নেয় তারপর বিষের যন্ত্রণায় ছটফট করতে করতে সে মারা যায়। কিন্তু কথাই বলে রাখে কৃষ্ণ তো মারে কে? মা যার সহায় সে তো বিষকেও হজম করে নেবে।

মানব সমাজকে বাঁচাতে গোটা পৃথিবীর জন্য রামপ্রসাদ নিজের বলিদান দিচ্ছে এটা দেখে মা আর স্থির থাকতে পারে না তিনি আসেন এবং রামপ্রসাদের মৃত প্রায় শরীরে প্রাণ প্রতিষ্ঠা করেন! এরপর রামপ্রসাদ গ্রামবাসীদের সবাইকে বলে যে, মা সেই জলাশয়ের জল বিষমুক্ত করে দিয়েছে, গ্রামবাসীরা বিশ্বাস করতে না চাইলে সে নিজে খেয়ে তার প্রমান দেয়!

আরও পড়ুন : আবার‌ও সমাজের চিরাচরিত রীতি ভাঙলো পর্না! মেয়ে হয়েই প্রপোজ করল সৃজনকে!

মায়ের লীলা মাহাত্ম্য জড়িত শাক্ত সাধক রামপ্রসাদের অসাধারণ এইসব গল্প সকলের মন জয় করে নেয়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মা এসে রামপ্রসাদের প্রাণ বাঁচালেন…
রামপ্রসাদ জলাশয়ের জল খেয়ে প্রমাণ দিলো যে মা সেই জল বিষ মুক্ত করে দিয়েছেন
খুব সুন্দর ছিল এই অংশটা
দেখতে থাকুন রামপ্রসাদ প্রতিদিন বিকেল ৫:৩০ এ স্টার জলসায়”

Related Articles