বাংলা সিরিয়াল

স্লট হারালেও হরগৌরী আর মিলির টিআরপি গ্যাপ কমেছে!মিলির জন্য এটা পজিটিভ সাইন মনে করছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিলি’। এই ধারাবাহিকের টিআরপি কম হলেও জনপ্রিয়তা নিরিখে এই ধারাবাহিক কিন্তু টি আর পি পাওয়া ধারাবাহিকের তুলনায় কোনো অংশে পিছিয়ে নেই! তার কারণ এই ধারাবাহিকের ইউনিক লাভ স্টোরি, অর্জুন গুন্ডা এবং প্রাণোচ্ছ্বল মিলি লাভ স্টোরি দেখতে রীতিমতো মুখিয়ে থাকেন দর্শক।

তবে এই ধারাবাহিকের গল্পটা একটু অন্য ধরনের, যে কারণে সেই তুলনায় টিআরপি পায় না এই ধারাবাহিক, তবে রুচিশীল মানুষরা এই ধারাবাহিক বেশ পছন্দ করেন এবং আলোচনাও করেন। অর্জুনের অন্ধকারময় জীবন এবং সেই অন্ধকার জীবনে এক টুকরো আসার আলো হয়ে একমুখ হাসি নিয়ে মিলির আসা আর মিলির আসার পর থেকে অর্জুনের চরিত্রের ধীরে ধীরে পরিবর্তন হওয়া, মুখে প্রকাশ না করেও মিলির প্রত্যেকটা দায়িত্ব নিজের কাঁধে তুলে নেওয়া , মিলির কষ্টকে অনুভব করা এবং মিলির বিপদে এগিয়ে যাওয়া এই অর্জুন চরিত্রের বৈশিষ্ট্য।

অর্জুন মিলির গল্পের মধ্য দিয়ে এটা বুঝিয়ে দেওয়া হচ্ছে যারা মুখে প্রকাশ করে না তারা ও ভালোবাসে, কিন্তু তাদের ভালবাসার প্রকাশটা হয় কাজের মধ্য দিয়ে। ঠিক যেমন অর্জুন চাপা স্বভাবের ছেলে কখনো মুখ ফুটে বলতেই পারে না, সে মিলিকে ভালোবাসে অথচ মিলির এতোটুকু বিপদের আঁচ এলেই পাগলের মতো করতে থাকে অর্জুন!

আরও পড়ুন : কথা ৭.১!খুব শীঘ্রই গরিবের সিআইডিকে স্লটহারা করবে কথা!-কথা জগদ্ধাত্রীকে হারাবেই আশাবাদী দর্শক!

অন্যদিকে নিজের গার্জেন এঞ্জেল কে ছাড়া থাকতে পারে না মিলিও! এদের দুজনের মধ্যে কানেকশন এতটাই স্ট্রং যে এরা কখনোই একে অপরকে ভুল বোঝে না এবং একে অন্যের বিপদে সবসময় ঢাল হয়ে দাঁড়ায়! নায়ক নায়িকার মধ্যে সেই পরিমাণ ভুল বোঝাবুঝি হয় না বলেই হয়তো ধারাবাহিকের টিআরপিও সেই হারে বাড়ে না কিন্তু লাভ স্টোরি হিসেবে প্রচুর মানুষ এই রসায়নটিকে এনজয় করেন।

মিলি ধারাবাহিকের বিপরীতে রয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’। এই ধারাবাহিকের সাথে মিলির টিআরপিতে টক্কর লেগে থাকে, জনপ্রিয় হরগৌরীর সাথে টিআরপিতে বেশ পিছিয়ে থাকে মিলি,তবে এই সপ্তাহে দেখা গেছে আগের উইকের তুলনায় টিআরপির গ্যাপ কমেছে অন্যদিকে মিলির টিআরপি বেড়েছে পয়েন্ট ওয়ান পার্সেন্ট।

গত দুই সপ্তাহ ধরে মিলি সপ্তাহে চার দিন হচ্ছে সোম থেকে বৃহস্পতিবার, কারণ এক সপ্তাহে মিঠি ঝোরার মহা পর্ব ছিল তো অন্য সপ্তাহে ছিল আলোর কোলের,সেই কারণে চারদিন মাত্র হয়েছে এই ধারাবাহিক তাতেও পয়েন্ট ওয়ান টিআরপি বেড়েছে। দর্শক মনে করছেন মিলি ধারাবাহিকের জন্য এটা একটা পজিটিভ সাইন কারণ সবেমাত্র তো অর্জুন আর মিলির বিয়ে হয়েছে!

আরও পড়ুন : মুখোশের আড়ালে থাকা শত্রুর পর্দাফাঁস! শ্রাবণের সামনে বড় বিপদ, রইলো ধামাকা পর্ব

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“হরগৌড়ি স্পাইস হোটেল ৫.৮
মিলি ৩.৬

(গ্যাপ ২.২, আগের উইক গ্যাপ ছিল ২.৫)
গ্যাপ কমলো ০.৩
মিলির ০.১ trp বেড়েছে আর হরগৌড়ির ০.২ কমেছে” এই পোষ্টের কমেন্ট বক্সে একজন যেমন লিখেছেন যে, ““হরোগৌড়ির এক পর্বও কখনো না দেখা আমি

মিলির যে টিআরপি বাড়ছে শুনে খুশি হলাম”

Related Articles