বাংলা সিরিয়াল

‘দুদিন দেখা হয় নি মিলি অর্জুনের! অথচ কোন টাইট হাগ নেই! ডাইরেক্টর মনে হয় আনরোমান্টিক!’বিরহের পর রোমান্স না পেয়ে মিলির পর্ব দেখে রসহীন বলছেন দর্শক!

যে কোনো ধারাবাহিক দেখতে বসলে মানুষ নায়ক-নায়িকার রোমান্স দেখতে চায়, তাদের একটু ঘনিষ্ঠ মুহূর্ত, একে অন্যের সাথে ইমোশনাল ভাবে জড়িয়ে পড়া, একে অন্যের কাছে নিজেদের ভালবাসার কথা কনফেস করা এই বিষয়গুলো বা অন্তত নিজের কাছে নিজেদের ভালবাসার বিষয় কনফেস করা এই গুলো দেখতে চায়, কিন্তু জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলিতে শুরু থেকে আজ অবধি দেখানো হচ্ছে যে নায়ক এবং নায়িকা দুজনেই নীরবে একে অপরকে ভালোবেসে যাচ্ছে। একে অন্যের সামনে বলা তো দূর নিজেরাই এখন‌ও অবধি নিজেদের ভালবাসাকে রিয়েলাইজ করে নি!

দর্শকদের মধ্যে অনেকেই বলছেন যে মিলি ধারাবাহিকটি অত্যন্ত রুচি সম্মত এবং ভালো সিরিয়াল হলেও এই ধারাবাহিকের টিআরপি কম হওয়ার পিছনে এটাই একটা বড় কারণ হতে পারে নায়ক নায়িকার রোমান্স এভাবে দেখানো হয় নি এখনো অবধি।

অনেকেই মনে করছেন যে যেদিন নায়ক-নায়িকার মধ্যে একটা মাখোমাখো প্রেম দেখানো হবে সেদিন এই ধারাবাহিকের টিআরপি ভালো মতোই উঠবে! সম্প্রতি মিলি ধারাবাহিকের একটি পর্ব দেখে দর্শক বেশ হতাশ!

আরও পড়ুন : স্লট হারালেও হরগৌরী আর মিলির টিআরপি গ্যাপ কমেছে!মিলির জন্য এটা পজিটিভ সাইন মনে করছেন দর্শক!

মিলি ধারাবাহিকে দেখানো হয়েছিলো যে,অবিনাশ সিনহা জোর করে মিলিকে নিজের বাড়িতে নিয়ে যায় এবং মিলি এবং অর্জুনের মধ্যে দুদিনের বিরহ। এরপর অর্জুন মিলিকে নিয়ে আসতে অবিনাশ সিনহার বাড়ি ছুটে যায় ও বীরপুরুষের মতো মিলিকে উদ্ধার করে এবং পিঠে চাপিয়ে নিয়ে আসে, কিন্তু দর্শক অবাক হয়ে যান যে মিলিকে উদ্ধার করার সময় এবং উদ্ধার করে বাড়ি নিয়ে আসার পরের দিন দুজনের মধ্যে কোনরকম রোমান্টিক মোমেন্ট দেখানো হয় না, এমনকি কোনো হাগ সিন পর্যন্ত নেই!

যা দেখে অনেকেই বলছেন যে, খুব আশা করেছিলাম যে দুদিন পর বউকে দেখে অর্জুন অন্ততপক্ষে হাগ করবে! অথবা বাড়ি নিয়ে আসার পর দুজনের একটা ক্লোজ মুমেন্ট দেখা যাবে, কিন্তু কিছুই পেলাম না! ডাইরেক্টররা কি বোঝেন না, দর্শক কী চাই?

সোশ্যাল মিডিয়ায় একজন পোস্ট করেছেন যে,“এতক্ষন মানুষটার সাথে দেখা হয়নি tight hug নেই। romance দেখায় না কেন?? director মনে হয় unromantic” ঐ পোস্টে আর একজন কমেন্ট করেছেন যে,“আসলেই
একটুও ভালো লাগলো না,
রসহীন”

Related Articles