বাংলা সিরিয়াল

লাভ বিয়েতে মুখ বেঁধে হট ফুলশয্যা করিয়েও স্লট পায় নি!কোন গোপনে মহা পর্বতে অন্তত স্লটটা তো পেয়েছে!’মহাপর্ব দেখিয়ে টিআরপি বাড়েনি বলায় কী বলছেন কোন গোপনের ভক্তরা?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, কিঞ্জল-শ্যামলীর প্রেমে হাবুডুবু খাচ্ছিলো,এরপর কিঞ্জল নিজের ভালোবাসার কথা শ্যামলীকে বললে শ্যামলী স্বাভাবিকভাবে রিফিউজ করে এবং সেখান থেকে চলে যায়, কিন্তু ঠিক সেই সময় ব্যারেজের জল ছাড়া হয় এবং ব্যারেজের জল নদীর উপর দিয়ে বয়ে যায় আর তার মধ্যে দিয়েই ভেসে যায় কিঞ্জল।

এরপর কিঞ্জলের মৃত্যুর পুরো দায় চাপিয়ে দেওয়া হয় শ্যামলীর মাথার ওপর! শ্যামলীকে অ্যারেস্ট করা হয়! সবাই শ্যামলীকে ভুল বোঝে, একমাত্র অনিকেতের বোন বুঝতে পারে, শ্যামলীর দ্বারা এই কাজ সম্ভব নয়, সে অনিকেত কে বোঝায় এবং তারপর অনিকেত কোর্টে গিয়ে শ্যামলীর হয়ে কথা বলে!

আরও পড়ুন : ‘দুদিন দেখা হয় নি মিলি অর্জুনের! অথচ কোন টাইট হাগ নেই! ডাইরেক্টর মনে হয় আনরোমান্টিক!’বিরহের পর রোমান্স না পেয়ে মিলির পর্ব দেখে রসহীন বলছেন দর্শক!

নির্দোষ প্রমাণিত হয়ে ছাড়া পায় শ্যামলী কিন্তু এই সময় কিঞ্জল ও অনিকেতের মা কিঞ্জলের মৃত্যুর জন্য শ্যামলীকে অনেক কথা বলে; এত অপমান সহ্য করতে না পেরে আত্মঘাতী হয় শ্যামলী আর শ্যামলীর আত্মঘাতী হওয়ার পর পুলিশরা অনিকেতের মাকে ধরে নিয়ে যায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার জন্য!

মাকে বাঁচাতে তখন কন্ট্রাক্ট ম্যারেজ করে শ্যামলীর সাথে অনিকেত, বিয়ের এই পর্বটি ১ ঘন্টার মহাপর্ব দিয়ে দেখানো হয়েছিলো, এখন অনেক দর্শকের বক্তব্য যে, এক ঘন্টার মহা পর্ব দিয়েও কোন গোপনে মন ভেসেছের টিআরপি বাড়েনি।

তাদের উদ্দেশ্য সোশ্যাল মিডিয়ায় একজন বলছেন,“যারা বলছে মন ভেসেছে সিরিয়াল বিয়ের ১ ঘন্টার মহাপর্ব দেখিয়ে ও টি আর পি বাড়ে নাই তারা কি ভুলে গেছে ১ সপ্তাহ আগে লাভ বিয়ে আজ কাল সিরিয়াল ১ ঘন্টার মহা পর্ব + মুখ বেধে হট ফুলসজ্জা পর্ব দেখিয়ে ও স্লট পায় নাই আর টি আর পি ও বাড়ে নাই

আরও পড়ুন : রাহুল মিলির বিয়ে ট্র্যাক নিয়ে মহা পর্ব আসছে মিলিতে! কবে?জানেন তো?

মন ভেসেছে সিরিয়াল এর টি আর পি না বাড়লে ও তো স্লট পেয়েছে কিন্তু মন ভেসেছে সিরিয়াল এ তো ২ দিনের মহাপর্ব দেখিয়ে ও এই সপ্তাহে স্লট পায় নাই আর ২/১ সপ্তাহে আগে তো লাভ বিয়ে আজ কাল সিরিয়াল ১ ঘন্টার মহা পর্ব + মুখ বেধে হট ফুলসজ্জা পর্ব দেখিয়ে স্লট পায় নাই লাভ বিয়ে আজ কাল সিরিয়াল ”

Related Articles