বাংলা সিরিয়াল

কার কাছে কই মনের কথা turned into সাইড রোলেদের বকবক!-মনের কথাতে পরিচিত কাস্টিং গুলোর বকবক বাজে লাগছে দর্শকের!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে ক‌ই মনের কথা’। এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে, পরাগের বিয়ের দিন তাকে বিষ দেওয়া হয় আর এই ঘটনায় অভিযোগের আঙ্গুল ওঠে পরাগের প্রথমা স্ত্রী শিমুলের দিকে। গ্রেপ্তার হয় শিমুল, জেলে কয়েদিদের সাথে রাত কাটাতে হয় তাকে,এরপর জেলে কয়েদি দের সাথেই বন্ধুত্ব পাতিয়ে ফেলে সে।

সবার সাথে খুব সুন্দর ভাবে নাচ-গানে মেতে ওঠে সে জেলের মধ্যেই। অন্যদিকে শিমুলের এই ঘোর বিপদে তার বাপের বাড়ির লোক তার থেকে মুখ ফিরিয়েছে, যে মা যে ছোট বৌদি শিমুলকে ছোট থেকে বড় অবধি চিনতো, জানতো শিমুলের পক্ষে খারাপ কিছু করা সম্ভব নয়, সেই মানুষগুলো শিমুলকে ভুল বুঝতে শুরু করে।

আরও পড়ুন : লাভ বিয়েতে মুখ বেঁধে হট ফুলশয্যা করিয়েও স্লট পায় নি!কোন গোপনে মহা পর্বতে অন্তত স্লটটা তো পেয়েছে!’মহাপর্ব দেখিয়ে টিআরপি বাড়েনি বলায় কী বলছেন কোন গোপনের ভক্তরা?

শিমুলের পাশে এসে দাঁড়ায় পাড়ার কতগুলো বন্ধু- বিপাশা, সুচরিতা, শীর্ষা, শিমুলের পাশে এসে দাঁড়ায় তার প্রাক্তন প্রেমিক শতদ্রু, নিজের বিয়ে ভেঙে শিমুলের পাশে এসে দাঁড়ায় সে। কিন্তু তা সত্ত্বেও এই ধারাবাহিকের টিআরপি ক্রমশ খারাপ হতে থাকে। যা দেখে দর্শকরা বলছেন প্রধান চরিত্র কে না দেখিয়ে সাইড চরিত্রদের গুরুত্ব দেওয়ার জন্য এটা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ “কার কাছে ক‌ই মনের কথা ” turned into “সাইড রোলেদের বকবক”

লীনা পিসির পরিচিত কাস্টিংগুলো কিছুদিন পরপর এসে বকবক করে চলে যায়। গল্পে উপস্থিত থাকে না নায়িকারা। কভারে যে ৫জন আছে তার মধ্যে প্রতিক্ষা সবচেয়ে বাজে। ও শিমুলের সংসার উজাড় করেছে‌। কিন্তু ওকে তাও কভার থেকে সরানো হচ্ছে না।

ওদিকে বাকি চারজন (শিমুল, বিপাশা, বাসবদত্তা, শীর্ষা) এরা পর্বের পর পর্বে অনুপস্থিত থাকে। অথচ জি বাংলায় কোনো সিরিয়ালের মহাপর্ব হলে সেখানে গিয়ে সর্বোচ্চ স্ক্রিণটাইম এরাই পায় অথচ নিজেদের সিরিয়ালে ১ সেকেন্ড‌ও দেখানো হয় না।

আরও পড়ুন : পেয়ারা গাছে কুল!দুনিয়ায় এমন জিনিস নাই বাংলা সিরিয়ালে যা হতে পারে না!সন্ধ্যা তারা ক্লিপস নিয়ে হাসাহাসি সোশ্যাল মিডিয়ায়!

অভিশপ্ত পরিচালক “পার্থ দে” আসার পর থেকে এই সিরিয়ালটা অত্যন্ত বাজে হয়ে গিয়েছে
দীর্ঘদিন ধরে দেখা বাদ দিয়েছি। আমাদের মনের কথা সেই ডিসেম্বরেই শেষ।”

Related Articles