বাংলা সিরিয়াল

পেয়ারা গাছে কুল!দুনিয়ায় এমন জিনিস নাই বাংলা সিরিয়ালে যা হতে পারে না!সন্ধ্যা তারা ক্লিপস নিয়ে হাসাহাসি সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা। এই ধারাবাহিকে দেখা যায় সন্ধ্যা ও তারা দুজনেই আকাশ নীলের প্রেমে পড়ে। এরপর মেজ দিদি আকাশ নীলকে ভালোবাসে জেনে ছোট বোন তারা নিজের ভালোবাসা স্যাক্রিফাইস করে, তখন আকাশ নীল আর সন্ধ্যার বিয়ে হয়, প্রথম দিকে আকাশ নীল সন্ধ্যা কে স্ত্রী হিসেবে মানতে না চাইলেও পরবর্তীকালে দেখা যায় যে আকাশ নীল সন্ধ্যা বলতে পাগল হয়ে উঠছে, ঠিক এই সময় তারা প্রেগনেন্ট হয় এবং সত্যি জানার জন্য আকুল হয়ে ওঠে সন্ধ্যা। সমস্ত সত্যি জানার পর আকাশের সাথে তারার বিয়ে দিতে চায় সন্ধ্যা সেই সময় সন্ধ্যার অ্যাক্সিডেন্ট হয় এবং তার স্মৃতিশক্তি হারিয়ে যায়।

আরও পড়ুন : রানীর কষ্ট নেওয়া যাচ্ছে না! রানী বাপের বাড়ি চলে যাক! তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

তখন বিজয়া মাঠান অঙ্কনের সাথে তারার বিয়ে দেয়, যেটা তার জীবনের সবথেকে বড় ভুল ছিলো। অন্যদিকে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, সন্ধ্যা যে প্রেগনেন্ট সেটা সে নিজেই জানে না কিন্তু তার কুল খেতে ইচ্ছে করছে,ওদিকে গ্রামে কোথাও কুল ছিল না, তখন আকাশ বাজার থেকে কুল কিনে পেয়ারা গাছে আঠা দিয়ে লাগিয়ে দেয়, যাতে সন্ধ্যা নিজ হাতে কুল পেড়ে খেতে পারে যদিও তাতে লাভ হয় নি বিশেষ,কারণ সন্ধ্যা ধরে ফেলে পুরো ব্যাপারটা। সম্প্রতি ধারাবাহিক এর একটি ক্লিপ্স দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই বিষয়টা নিয়ে মশকরা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দুনিয়ায় এমন কোনো জিনিস নাই যেটা বাংলা সিরিয়ালে হতে পারে না, পেয়ারা গাছে কুল লাগিয়ে দিয়েছে”

Related Articles