বাংলা সিরিয়াল

কথা ৭.১!খুব শীঘ্রই গরিবের সিআইডিকে স্লটহারা করবে কথা!-কথা জগদ্ধাত্রীকে হারাবেই আশাবাদী দর্শক!

৮.৭ তে এই সপ্তাহে বঙ্গ সেরা ধারাবাহিক হয়েছে ‘জগদ্ধাত্রী’। জি বাংলার জগদ্ধাত্রীর প্রতিপক্ষ ধারাবাহিক হিসেবে থাকা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথাতে দেখা যাচ্ছে যে, কথার টি আর পি ৭.১।

কথাতে বর্তমানে দেখা যাচ্ছে যে, নিজে ছলনার আশ্রয় করে কথা মামা এবং কর্তা দাদুর সম্মান বাঁচাতে অগ্নিভকে দিয়ে বিয়ের সমস্ত নিয়ম কানুন পালন করা করাচ্ছে। সে অগ্নিভকে বলেছে যে, অগ্নিভ যদি ভীতু না হয়, তাহলে বিয়ের সমস্ত নিয়ম-কানুন সে পালন করবে!

আরও পড়ুন : শতদ্রুর মনের কথা ৬.৭! খুব শীঘ্রই ৩.৫ পেয়ে বিদায় নিবে আশা করি-মনের কথা শেষ হোক চাইছেন দর্শকরা!

অগ্নিভ‌ও কথা দিয়েছে সে সমস্ত নিয়ম মানবে, তবে এই বিয়ের সমস্ত নিয়ম সে মানবে শর্ত মেনে, মন থেকে সে একটা নিয়মও মানবে না। মন থেকে সে যত তাড়াতাড়ি সম্ভব চাইবে, কথাকে নিজের জীবন থেকে দূর করে দিতে, এ কথাও কথাকে বলেছে অগ্নিভ। শর্ত মেনে দ্বিরাগমনে যেতে রাজি হয় অগ্নিভ।

অন্যদিকে দ্বিরাগমনে যাওয়ার পর কথার মামাদের টাকা ধার দেনার বিষয়টা অগ্নিভর সামনে এলে অগ্নিভ কথার মামার সম্মান বাঁচাতে সমস্ত টাকা দিয়ে দিতে চায় আর কথা কথা দেয় যে অগ্নিভর সমস্ত টাকা সে সাত দিনের মধ্যে ফেরত দিয়ে দেবে। ‌ অন্যদিকে জগদ্ধাত্রী ধারাবাহি
কে দেখানো হচ্ছে যে, জগদ্ধাত্রী এবং কৌশিকী মুখার্জীর এন্ট্রি হচ্ছে অফিসে এবং জগদ্ধাত্রী জানাচ্ছে সিংহাসনে রানীকেই মানায়,কোনো কলতলা কালচার্ড মেয়েকে নয়! দুটো ধারাবাহিক‌ই ধুন্ধুমার হচ্ছে! তবে কথার দর্শকরা আশাবাদী খুব শীঘ্রই কথা বঙ্গ সেরা হবে!

আরও পড়ুন : মায়ের স্বরূপ দর্শনের জেদে,নিজের সর্বনাশ ডেকে আনলো রামপ্রসাদ! কী হবে এর পর?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কথা ৭.১, গরিবের সি আই ডি কে স্লট হারা করবে খুব শীঘ্রই, কথার এপিসোড গুলো খুব ভালো হচ্ছে,আর এদিকে জগদ্বাত্রী তে সেম কাহিনী ঘুরিয়ে ঘুরিয়ে দেখাচ্ছে, শুধু costume ভিন্ন,আর এপিসোড আগের দিন যেটা দেখায় , পরের দিন ও সেটা দেখায়, দর্শক এগুলো গিলবে না, খুব শীঘ্রই স্লট পাবে কথা”

Related Articles