বাংলা সিরিয়াল

শতদ্রুর মনের কথা ৬.৭! খুব শীঘ্রই ৩.৫ পেয়ে বিদায় নিবে আশা করি-মনের কথা শেষ হোক চাইছেন দর্শকরা!

প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ পেলে দেখা যায় যে, কার কাছে ক‌ই মনের কথা টি আর পিতে ৬.৭ পেয়েছে আর বিপরীতে থাকা গীতা পেয়েছে ৮.১। অন্যদিকে বঙ্গ সেরা ধারাবাহিক হয়েছে জগদ্ধাত্রী ৮.৭ পেয়ে।

কার কাছে মনের কথা ধারাবাহিকের এই টিআরপি দেখার পর রীতিমতো এই ধারাবাহিক নিয়ে ট্রোলিং শুরু হয়েছে,কারণ অনেকেরই বক্তব্য যে এরকম টিআরপি হওয়ার কথা ছিল কারণ মনের কথা ধারাবাহিকদের গল্প রীতিমতো স্লো এবং ম্যারমেরে হয়ে যাচ্ছে।

পরাগে শরীরে বিষক্রিয়া হয়েছে এবং সেই বিষক্রিয়া শিমুলের দ্বারা হয়েছে এই অভিযোগের ভিত্তিতে শিমুলের হাজতবাস হয়। অন্যদিকে শিমুলের হাজতবাস হওয়ার পর দেখা যায় যে জেলে গিয়ে কয়েদি দের সাথে বন্ধুত্ব পাতিয়ে নাচ গান করছে শিমুল আর শিমুলকে বাঁচাতে নিজের হাত বাড়িয়ে দেয় শিমুলের এক কালের প্রেমিক শতদ্রু। নিজের বিয়ের পাকা কথার দিন শিমুলের জন্য উকিল খুঁজে ঠিক করে সে।

আরও পড়ুন : মানালিকে এক সেকেন্ডও দেখায় নি! ম্যারম্যারে এপিসোড তাই স্লট পায়নি মনের কথা!

এরপর সে নিখোঁজ থাকায় বাড়িতে নানান রকম কথাবার্তা শুরু হলে সে বাড়িতে যায় এবং বাড়িতে গিয়ে জানায় যে তার পক্ষে বিয়ে করা সম্ভব নয় কারণ তার মনের মধ্যে অন্য কেউ আছে।

এরপরেই দেখা যায় শতদ্রুকে গ্রেপ্তার করতে পুলিশ আসছে, অন্যদিকে একে ধারাবাহিকের টিআরপি কম তারপরে শিমুলকে সেভাবে না দেখিয়ে শতদ্রুদের পরিবার এবং শতদ্রুকে দেখানো নিয়ে শুরু হয়েছে তুমুল ট্রোলিং। অনেকেরই বক্তব্য গল্পের মূল নায়ক কে বোঝা যাচ্ছে না! পরাগ আদৌ ভালো হবে? নাকি শতদ্রকে নায়ক করে দেওয়া হবে তাও বোঝা যাচ্ছে না!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শতদ্রুর মনের কথা ৬.৭
খুব শীঘ্রই ৩.৫ পেয়ে বিদায় নিবে আশা করি”

Related Articles