বাংলা সিরিয়াল

সূর্যকে পেতে জেল থেকে পালালো মিশকা, চিন্তায় ঘুম উড়েছে দীপার

স্টার জলসার ধারাবাহিক গুলির টিআরপি তালিকায় সবসময় এগিয়ে থাকে অনুরাগের ছোঁয়া। দীর্ঘ এক বছর ধরে ভুল বোঝাবুঝি এসেছে সূর্য আর দীপা। কিন্তু তাদের যে ভুল বোঝাবুঝির কারণ, সেই মিশকা কিন্তু তাদের মাঝখান থেকে এখনো পর্যন্ত সরে যায়নি। দীপা আর সূর্যর সম্পর্কের মাঝে কাঁটা হয়ে দাঁড়িয়েছে সে। সূর্য আর দীপার মিল হয়ে যাওয়া মেনে নিতে না পেরে চরম পদক্ষেপ নিয়েছে মিশকা।

দীপা সূর্যর জীবনে আবারো ফিরে আসতেই মিশকা চরম পদক্ষেপ গ্রহণ করে। সূর্যর স্পার্ম চুরি করে সে অন্তঃসত্তা হয়। শুধু তাই নয়, নিজে খুন হওয়ার নাটক করে সূর্যকে খুনি হিসেবে চিহ্নিত করে জেলে পাঠানোর ব্যবস্থা করে মিশকা। তবে দীপার বুদ্ধির কাছে বারবার হার মেনেছে মিশকা। দেবী পক্ষের আগেই সূর্যকে নির্দোষ প্রমাণ করেছে দীপা। আদালতে দাঁড়িয়ে মিশকা নিজের সমস্ত ভুল স্বীকার করে।

বর্তমানে দুর্গাপূজায় মেতে উঠেছে সেনগুপ্ত বাড়ি সদস্যরা
আর অন্যদিকে জেলার ঘানি টানছে মিশকা। জেলের পুলিশকে ঘুষ দিয়ে সেখান থেকে বেরিয়ে আসছে সে। অন্যদিকে ওই পুলিশ মিশকা সেজে জেলে রয়েছে। এরপর সেনগুপ্ত বাড়ির সকলে যখন দুর্গাপূজার আনন্দে মেতে উঠেছে সেই সময় সেনগুপ্ত বাড়িতে পা রাখে মিশকা। সূর্যকে নিজের কাছে টেনে নিয়ে বলবে ‘হ্যাপি পুজো সূর্য, আই লাভ ইউ’। ভয় পেয়ে যায় সূর্য।

কিন্তু কিছু বুঝে ওঠার আগেই পালিয়েছে মিশকা। আবার সে জেলে ফিরে যায়। এদিকে সূর্যদীপাকে জানাই মিশকা এসেছিল। কিন্তু প্রথমে দীপা এ কথা বিশ্বাস করতে চায় না। এরপর সে কথা যাচাই করার জন্য জেলে যাবে দীপা। কিন্তু তার মধ্যে মিশকা জেলের মধ্যে ঢুকে পড়ার কারণে, পুলিশ অফিসার বিপাকেই দোষারোপ করে। আবারো মিশকার আগমন দীপা আর সূর্যর জীবনে কি ঝড় তুলতে চলেছে?

Related Articles