বাংলা সিরিয়াল

সোহাগের সিঁদুরে রাঙা বিজয়া দশমী! গৌরবের ঢাকের তালে কোমর দোলালেন দেবলীনা

উমার বিদায়ের পালা। বাংলা জুড়ে বিষাদের আমেজ। ঘরের মেয়ে কৈলাশে ফিরছে। কিন্তু তবুও হাসিমুখে ঢাকের তালে বরণ করে বিদায় দেওয়ারই নিয়ম রয়েছে উমাকে। দেবী বরণ ও বিজয়া দশমীর পর্ব চলছে সারা রাজ্য জুড়ে। এবার টলিপাড়ার তারকা দম্পতি দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায় মেতে উঠলেন দেবী বরণে। বিজয়া দশমীর দিনে দেবলীনা কুমার সিঁদুর খেললেন। গৌরব চট্টোপাধ্যায়কেও দেখা গেলো ঢাক বাজাতে।

জানা যায়, নিজের পাড়ার পুজো দেবলীনা কুমারের বাবা দেবাশিস কুমারের পুজো । সেই পুজোতে অংশ নেন দেবলীনা আর গৌরব। ত্রিধারার পুজোতে প্রত্যেক বছর থাকেন তিনি। ২৫ অক্টোবর, বুধবার একাদশীর দিনে, সেখানেই দেবীবরণের পর সিঁদুর খেলতে দেখা গেলো দেবলীনা কুমারকে। এদিন ট্রাডিশনাল লাল শাড়িতে সেজেছিলেন দেবলীনা। আর কানে ও হাতে ছিল ভারী গয়না। দুর্গাকে বরণ করার পর মিষ্টিমুখ করিয়ে বিদায় জানালেন তিনি।

দেবলীনা কুমার নিজের ইনস্টাগ্রামে বরণের সমগ্র মুহূর্ত ভিডিও করে পোস্ট করেছেন। এদিন বরণের পর স্বামী গৌরবের কপালে সিঁদুরের তিলক কেটে দেব দেবলীনা। সোহাগে,আদরে, আর সিঁদুরে রাঙা হয়ে উঠলেন দেবলীনা। এদিন বাবা দেবশিস কুমার, মা দেবযানী কুমারের ফ্রেমবন্দি হলেন দেবলীনা ও গৌরব। বরণ ও সিঁদুর খেলার ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে সকলকে বিজয়ার শুভেচ্ছা জানালেন দেবলীনা।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

লাল পাঞ্জাবি আর আর সাদা চোস্তা পড়েছিলেন গৌরব। চোখে রোদচশমা। শ্বশুরমশাই দেবশিস কুমারের সঙ্গে এদিন ঢাক বাজালেন তিনি। প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পাওয়া শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়ের ছবি ‘রক্তবীজ’এ রয়েছেন দেবলীনা। সিরিয়াল নিয়ে ব্যস্ত গৌরব। তবে পুজোতে দুজনেই বেশ জমিয়ে আনন্দ করলেন। গৌরব-দেবলীনা একসাথে সকলকে বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়েছেন।

Related Articles