বাংলা সিরিয়াল

‘মিশকা চায় না সূর্য কষ্ট পাক;বড্ড ভালোবাসে মেয়েটা সূর্যকে’অনুরাগের ছোঁয়ার মিশকার প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মিশকা সূর্য ও দীপাকে আলাদা করতে সূর্যের স্পাম নিয়ে আইভিএফ পদ্ধতিতে মা হয়েছে। এরপর ডিএনএ টেস্ট করে সে প্রমাণ করেছে যে সে সূর্যের সন্তানের মা হতে চলেছে এটা জানার পর সেনগুপ্ত পরিবারের সবাই সূর্যের চরিত্রের দিকে আঙুল তোলে। সূর্য তো জানে সে মিশকার সাথে এমন কোনো সম্পর্কই তৈরি করে নি যাতে মিশকা মা হতে পারে। তাই সে নিজের মাথা ঠিক রাখতে পারে নি, বন্দুক নিয়ে সে মিশকার বাড়ি চলে যায় সত্যি জানবার জন্য।

এরপর সূর্য রেগে গিয়ে নিজের মাথায় বন্দুক ঠেকায়, এই দৃশ্য দেখে মিশকা আঁতকে ওঠে। কারণ সে কখনোই চায় নি, এমন কিছু হোক। এরপর বন্দুক নিয়ে যখন দুজনের মধ্যে তুমুল হাতাহাতি চলে এরকমই একটি পর্যায়ে বন্দুক থেকে গুলি বেরিয়ে যায় আর তারপর মিশকাকে খুনের দায়ে সূর্যকে অ্যারেস্ট করে পুলিশ। কিন্তু মিশকা তো মরেনি, সে আত্মগোপন করে আছে,বুড়ি সেজে সে ঘুরে বেড়াচ্ছে আর পুলিশকে গিয়ে বলছে, টেক কেয়ার হিম অর্থাৎ সূর্যের যেন যত্ন করা হয়। মিশকার এই ভালোবাসা দেখে সবাই বলছে যে, মিশকা ভিলেন হলেও সে যেভাবে সূর্যকে ভালোবাসে, তেমনটা কিন্তু অনেকেই বাসে না। মিশকার ভালোবাসা নিয়ে প্রশংসায় পঞ্চমুখ দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মিশকা চাই না সূর্য কস্টপাক,বড্ড ভালোবাসে মেয়েটা সূর্য কে। তাই তো সূর্যের জন্য পুলিশের হাতে ‍ take care him, বলল। শুধু মিসকা এটা বুঝছে না,যে ভালোবাসার মানুষ যেখানে খুশি আছে সেখানেই থাকুক না।।কবে যে বুঝবে?”

Related Articles