বাংলা সিরিয়াল

‘এখন উনি শুধু দেবের সাথে সিনেমা করতে এনজয় করেন মহালয়া নিয়ে কোন এক্সাইটমেন্ট নেই’,‘সৌমিতৃষার চেহারাটা দেবী সুলভ নয়, তবু ধরে বেঁধে মহালয়া আনে!’সৌমিতৃষা মহালয়া করতে এনজয় করেন না বলায় ট্রোলিংয়ের শিকার!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিকে লিড রোলে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। এই ধারাবাহিক থেকেই বড় পর্দায় দেবের বিপরীতে কাজ করার সুযোগ পান তিনি, বর্তমানে প্রধান ছবিতে দেবের নায়িকার ভূমিকায় অভিনয় শুটিং করে ফেলেছেন তিনি। তবে ছোটপর্দায় তার অনুরাগীরা তাকে আজ‌ও মহিষাসুরমর্দিনী রূপেই দেখতে চায়। মহালয়া এলেই তারা তাদের পছন্দের অভিনেত্রী সৌমিতৃষাকে দেবী দুর্গার কোন একটি রূপে দেখতে চায়। এই নিয়েই একজন দর্শক সৌমিতৃষাকে প্রশ্ন করেছিলেন, উত্তরে অভিনেত্রী বলেন, মহালয়া করতে আগ্রহ পান না তিনি। যা শুনে মাথায় হাত পড়েছে তার ভক্তদের।

সৌমিতৃষা স্ট্যাটাস দিয়েছিলেন, আস্ক মি এ কোশ্চেন?-সেখানে একজন ভক্ত প্রশ্ন করেন নেক্সট ইয়ার মহালয়ায় কি তোমায় দেখতে পাচ্ছি?-উত্তরে অভিনেত্রী বলেন , “no actually I don’t enjoy performing in mahalaya. last 2 years I have to perform for their request honestly” অর্থাৎ তিনি মহালয়া তে পারফর্ম করতে কোন উৎসাহ বা আগ্রহ পান না, কিন্তু গত দুবছর শুধুমাত্র জি বাংলা কর্তৃপক্ষের অনুরোধের কারণেই তিনি মহালয়া করেছিলেন।

এই পোস্টটি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন,আপনি মহালয়ায় perform করছেন না ,“এই দুঃখে তো এবার ধরাধামে আর মহালয়াই হবে না ডিডি”।
ওই পোস্টে একজন লিখেছেন যে,“সৌমিতৃষার মুখটা মিষ্টি হলেও কখনোই চেহারাটা দেবীসুলভ নয়
তার মধ্যে উনি নাকি মহালয়াতে সুযোগ পেয়েও কাজটা করতেও এনজয় করেননা
আর আমরা কিনা এদেরকে দেখার জন্য ভোরবেলা টিভি চালাই
এদের জন্য ঝগড়াঝাটি করি

চ্যানেলের কাছেও তারমানে মহালয়া মানেই কীভাবে হাই টিআরপি পাওয়া যায় সেটাই মুখ্য বিষয়,তাই এনাকে রিক্যুয়েস্ট করে ধরে বেঁধে এনেছেন ”

কেউ আবার কটাক্ষ করে লিখেছেন যে,“এখন উনি শুধু দেবের সাথে সিনেমা করতে এনজয় করেন
মহালয়া নিয়ে এক্সাইটমেন্ট নেই ”

Related Articles