বাংলা সিরিয়াল

“জল থৈথৈ ভালোবাসা” ধারাবাহিকে দেখা যাবে টলিউড সুপারস্টারের দিদি কে! টলিউড থেকে সোজা টেলিভিশনে!

স্টার জলসা পর্দায় নতুন ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসা শুরু হয়েছে। অপরাজিতা আঢ্য এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন। ইতিমধ্যেই দর্শক মহলে এই ধারাবাহিক যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। নামি দামি তারকারাও রয়েছেন এই ধারাবাহিকে। এবার টলিউডের এক নামজাদা অভিনেত্রীকে দেখা যাবে জল থৈথৈ ভালোবাসা ধারাবাহিকে। এখনো পর্যন্ত এমনটাই শোনা যাচ্ছে। বড় পর্দায় কাজ না থাকার কারণে ছোট পর্দায় অভিনয় করতে চলেছেন তিনি।

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। জল থৈ থৈ ভালোবাসা ধারাবাহিকে এবার দেখা যাবে এই অভিনেত্রীকে। রাজর্ষি দে-র ছবি ‘আবার কাঞ্চনজঙ্ঘা’-তে প্রথম অভিনয় করেন তিনি। তারপর ঋতাভরী অভিনীত ‘ফাটাফাটি’ ছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন এই অভিনেত্রী। এবার ছোট পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। জীবনে বেশিরভাগ সময়টা বিভিন্ন ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে কাটিয়েছেন তিনি। প্রথম দিকে তিনি যুক্ত ছিলেন কর্পোরেট জগতের সঙ্গে। তারপর সিনেমায় আসা।

স্টার জলসা চ্যানেলের জল থৈ থৈ ভালোবাসা ধারাবাহিক কে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দেবশ্রী গঙ্গোপাধ্যায়।লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কাজের সুযোগ এবং অপরাজিতার মত অভিনেত্রী সঙ্গে স্ক্রীন শেয়ার করার লোভ সামলাতে পারেননি বলে জানান তিনি। সেই কারণেই ছোটপর্দায় কাজ শুরু করে দিয়েছেন তিনি।

একটু বেশি বয়সেই অভিনয়ে এসেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়।শুভশ্রীর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা বিভিন্ন ছবির ভিডিওতে তাঁকে প্রায়ই দেখা যায়। টলিপাড়ায় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি হিসাবেই তাঁর পরিচিতি। কর্পোরেটে চাকরি করলেও বর্তমানে জীবনের নতুন ইনিংস শুরু করেছেন তিনি। চড়াই-উতরাইয়ের শেষ নেই তবে জীবনে। পরপর দুইবার বিয়ে ভেঙে যাওয়া থেকে শুরু করে মোটা বলে কটাক্ষ সবই জুটেছে তার কপালে। তবে জীবনের নতুন ইনিংস নিয়ে আশাবাদী অভিনেত্রী।

Related Articles