বাংলা সিরিয়াল

Khelna bari: অন্য কোথাও নয় গুগলির সিঁদুরের মধ্যেই বিষ! সিঁদুরে বিষ মিশিয়ে স্লো পয়েজনিং করা হচ্ছে খেলনা বাড়ির গুগলিকে! ঘটনার অভিনবত্বে চমকে উঠছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়িতে দেখানো হচ্ছে মিতুল অনেক শখ আহ্লাদ করে গুগলির বিয়ে দিয়েছে ডাক্তার পাত্রের সাথে। তবে গুগলির সেই বর আসলে দোজ বর, তার আগে একটি বিয়ে হয়ে ছিলো কিন্তু অল্প কিছুদিনের মধ্যেই অস্বাভাবিকভাবে সেই প্রথম স্ত্রী মারা যায়। কী হয়েছিল গুগলির বরের প্রথম স্ত্রীর? তা আজও জানা যায় নি তবে তা না জেনেই মিতুল গুগলির বিয়ে ঠিক করে দেয় এবং গুগলি বিয়ে করে শ্বশুর বাড়িতে যায় কিন্তু শ্বশুর বাড়িতে যাওয়ার পরে তার পদে পদে বিপদ লুকিয়ে ছিলো, যে বিপদের আঁচ আগে থেকেই মিতুল করতে পারে এবং ফোন করে সে গুগলিকে সাবধান করে দেয় এবং তার কথামতো চলে বারবার গুগলি বিপদের হাত থেকে বাঁচে।

কখনো আলতার থালায় পা দেওয়ার পরিবর্তে উল্টে দেয় আর তখন দেখা যায় আলতার থালার মধ্যে কাঁচের টুকরো আছে, কখনো দেখা যায় বিয়ের মাছ ধরার নিয়মে ল্যাটা মাছ বদলে দিয়ে শিঙি মাছ রাখা হয়, কখনো আবার তার ঘরের পাইপ লাইনের জল ডাইরেক্ট করে দেওয়া হয় যাতে, গুগলি কল চালানো মাত্রই তার গা পুড়ে যায় এমনকি তার ফুড পয়জন পর্যন্ত হয়, যে ফুড পয়জনের পর সে অজ্ঞান হয়ে যায়।

বেশ কিছুদিন ধরেই দর্শক বুঝতে পারছেন না যে, গুগলিকে কিসের মধ্য দিয়ে স্লো পয়জনিং করছে তার শাশুড়ি। তবে সম্প্রতি দর্শক ধরতে পেরেছেন যে বিষটা আসলে কোথায় আছে। অনেকে ভেবেছিলেন যে হয়তো গুগলির ওষুধের মধ্যেই বিষ মেশানো আছে কিন্তু ওষুধের মধ্যে নয় ধারাবাহিকে দেখানো হচ্ছে সিঁদুর পরার পরেই গুগলি অজ্ঞান হয়ে যাচ্ছে।

সোশ্যাল মিডিয়া একজন লিখেছেন যে, “আমি আগে ভাবছিলাম গুগলিকে যে মেডিসিন দেওয়া হতো সেটাতে পয়জন আছে কিন্তু এখন মনে হচ্ছে পয়জনটা সিঁদুরেই আছে। আর্সেনিক এই ভাবেই স্লো পয়জেনিং করে ডেথ হয়। কালকে সেম সিদুর পরার পর আবার গুগলি অজ্ঞান হলো, তাতেই আরো কনফার্মড হলাম।”

Related Articles