বাংলা সিরিয়াল

কালীপুজোর আগে মিঠাইয়ের লাস্যময়ী অবতার আলো ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়! ভাইরাল ভিডিও

টেলিভিশন মানুষের বিনোদন মাধ্যমের অন্যতম একটি অংশ। টেলিভিশনে সম্প্রচারিত প্রাইভেট চ্যানেলগুলি আজকে নিজেদের ব্যবসা বড় জায়গায় নিয়ে গেছে শুধুমাত্র মানুষের বিনোদনকে কাজে লাগিয়ে। বিকেল থেকে শুরু হয়ে যায় একের পর এক ধারাবাহিকের লিস্ট। যদিও সে সমস্ত ধারাবাহিক এবং ননফিকশন শো গুলিও মানুষের বিনোদনের মূল স্রোত। এখনকার মানুষ ধারাবাহিক দেখার সাথে সাথে ধারাবাহিকের কলাকুশলীদের প্রতিও যথেষ্ট আগ্রহী। বিশেষত সেই কলা কুশলী যদি তাদের প্রিয় ধারাবাহিকের অভিনেতা বা অভিনেত্রী হন তাহলে তো কথাই নেই। ঠিক যেমন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের মুখ্য চরিত্রের যিনি অভিনয় করছেন অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। দেড় বছরেরও বেশি সময় ধরে চলছে এই ধারাবাহিক আর তার সাথেই চলছে অভিনেত্রীর অভিনয়ের জাদু।

আর তাই দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয় এই অভিনেত্রী। সেই কারণেই অভিনেত্রীর কাজ সম্পর্কে তো অবশ্যই কিন্তু অভিনেত্রীর জীবনের ছোটখাটো সমস্ত আপডেটের জন্য মুখিয়ে থাকেন অভিনেত্রীর অনুরাগীরা। যে কারণেই সোশ্যাল মিডিয়ায় গজিয়েছে অভিনেত্রী বেশ কয়েকটি ফ্যান পেজ। অভিনেত্রীর প্রশংসাহক কিংবা নিন্দা সবেতেই সংবাদ এর শিরোনামে তিনি। মেগা ধারাবাহীকে অভিনয় করার পাশাপাশি অভিনেত্রী বেশ ভালো মতো একটিভ থাকেন সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রীর অনুরাগের সংখ্যা যে রকম বাড়ছে ঠিক তেমনি তরতরিয়ে বাড়ছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা।

মেগা ধারাবাহীকে সবসময়ই আমরা সৌমিকে দেখতে পাই শাড়িতে। কিন্তু ব্যক্তিগত জীবনে অভিনেত্রীর কিন্তু ড্রেস ক্যারি করার ক্ষমতা খুব ভালো। সেটা ওয়েস্টার্ন ড্রেস হোক কিংবা ভারতীয় পোশাক সবেতেই স্বাচ্ছন্দ তিনি। সম্প্রতি কালীপুজোর আগেই একটি নতুন ভিডিও এসেছে তাঁর। পুজো স্পেশাল সেই ভিডিও দেখে চোখে ধাঁধা ধরে যাওয়ার মত অবস্থা অভিনেত্রীর অনুরাগীদের।

সেই রিল ভিডিওতে অভিনেত্রীর পরনে দেখতে পাওয়া গিয়েছে একটি লং ব্রাউন কালারের স্কার্ট। আরেকটি অফ হোয়াইট কালারের ক্রপ টপ। টপ আর স্কার্ট এর মাঝে উন্মুক্ত অভিনেত্রীর নাভি। টপের ওপর থেকে উঁকি দিচ্ছে অভিনেত্রীর সুগঠিত স্তনযুগলের উপরিভাগ। আর পেছনে উন্মুক্ত পিঠ, কোমর। অভিনেত্রির এই হট লোকে সেন্স হারিয়েছে সোশ্যাল মিডিয়া। ভিডিও পোস্ট করা মাত্রই ৫০ হাজারের কাছাকাছি মানুষ পছন্দ করেছেন সম্পূর্ণ ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।