বাংলা সিরিয়াল

“আমি বললে তবেই বিশ্বাস করবেন” – সৃজলার বক্তব্যকে বিকৃত করে প্রচার করা হচ্ছে! খবর কানে যাবে মাত্রই লাইভে এসে বক্তব্য স্পষ্ট করলেন অভিনেত্রী

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সৃজলা গুহ। বড়পর্দাতে অভিনয় করলেও তেমন নাম করতে পারেননি তিনি। তবে ছোট পর্দায় পদার্পণ করার পরেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন অভিনেত্রী। প্রথম ধারাবাহিক “মন ফাগুন” এর হাত ধরেই এই বিপুলাংশ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। বর্তমানে তাঁকে নিয়ে জানার জন্য দর্শক সব সময় মুখিয়ে থাকেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সৃজলার সাথে বলিউডের অভিনেত্রী নোরা ফাতেহির নাম জড়িয়ে মন্তব্যকে বিকৃত করে প্রচার করা হচ্ছে। আর এর হাত ধরেই আবারো একবার সংবাদে শিরোনামে উঠে আসেন অভিনেত্রী।

ঘটনাটি ঘটে অভিনেত্রীর নাচের পারফরমেন্স নিয়ে। স্টার জলসার স্টার পরিবার অ্যাওয়ার্ডে নিজের নৃত্য প্রদর্শন করে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন সৃজলা। আর তারপর থেকেই সকলেই জানেন অভিনেত্রী নৃত্য শিল্পে পটু। অভিনেত্রীর নাচ দেখে দর্শক এতটাই মুগ্ধ হয়েছিল যে তাঁকে কিছু দর্শক তুলনা করতে শুরু করেন নোরা ফাতেহির সাথে। অভিনেত্রী অনুরাগীরা অভিনেত্রীকে নাম দিয়েছিলেন সৃজলাই হলেন বাংলার নোরা ফাতেহি। কিন্তু যদি প্রশংসা জোটে তাহলে তার সাথে জুটবে সমালোচনাও। কিছু হেটার্সরা বলেন পিহু নাকি নকল করছেন নোরা কে। আর এই সম্পূর্ণ বিষয়টি নিয়েই আনন্দবাজার একটি প্রতিবেদন প্রকাশ করে।

সেই প্রতিবেদনে সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনেত্রীকে নোরা সঙ্গে তুলনা করা নিয়ে অভিনেত্রীর কিছু মন্তব্য প্রকাশ করা হয়। যেখানে এমন কিছু ছিল না যেটাতে অভিনেত্রীর মন্তব্যের অন্য কোন মানে হতে পারে। অভিনেত্রী সেখানে স্পষ্ট জানিয়েছিলেন অভিনেত্রী নিন্দুকেরা তাঁকে নোরা ফাতেহির সাথে তুলনা করছেন। আর বলছেন তিনি নোরা কে নকল করছেন। অভিনেত্রী স্পষ্ট বলেন, “আমার নিন্দুকরা অনেকেই আমার অনুষ্ঠান দেখে বলেন নোরা ফতেহিকে নাকি আমি নকল করি। নোরা বিখ্যাত হওয়ার আগে থেকে আমি বেলি ডান্স করি। সবার ধারণা ঠিক নয়”।

তবে আনন্দবাজারের এই প্রতিবেদনকে বিকৃত করে ঠিক উল্টো মানে বের করা হয়। আর সেটাই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ঝড়ের গতিতে। আনন্দবাজারের প্রতিবেদনের সাথে জুড়ে দেওয়া হয়, “কেন ওরা?” মন্তব্যটি। ব্যাপারটিকে এমন ভাবে লেখা হয় যেন পড়ে মনে হবে অভিনেত্রী অহংকারের বসেই বলছেন তিনি নোরাকে চেনেন না। নোরার থেকে অনেক উচ্চমানের নাচ করতে পারেন অভিনেত্রী।

এরপরে অভিনেত্রী সম্পূর্ণ বিষয়টি নিয়ে মুখ খুললেন। অভিনেত্রী এই ভাইরাল প্রতিবেদনটির স্ক্রিনশট নিয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন। সেখানে অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দেন যে কেউ যেন এই প্রতিবেদন গুলিতে বিশ্বাস না করেন। কারণ তিনি এধরনের কোন মন্তব্যই করেননি। এছাড়াও অভিনেত্রী একটি ভিডিও বার্তা দিয়ে জানিয়ে দেন সোশ্যাল মিডিয়া পোর্টাল গুলি অভিনেত্রী মন্তব্যকে বিকৃত করে প্রকাশ করছেন। তাই কেউ যেন এই মন্তব্যতে বিশ্বাস না করেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।