বাংলা সিরিয়াল

‘পরম সুন্দরী গান ছাড়া কি মিঠাই আর কোনো গানে নাচতে জানে না?’ দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে মিঠাইকে পরম সুন্দরী গানে নাচতে দেখে ট্রোল করলেন নেটিজেন!

কোন ধারাবাহিক করে একটি মানুষ যখন জনপ্রিয়তা অর্জন করে তখন স্বাভাবিকভাবেই সেই মানুষকে নানান রকম সমালোচনার সম্মুখীন হতে হয় কারণ জনপ্রিয়তার উল্টো পিঠেই সমালোচনা ট্রোলিং ইত্যাদি বিষয়গুলি থেকে থাকে। ৫৬ বার বঙ্গ সেরা হাওয়া ধারাবাহিক মিঠাই এর ক্ষেত্রেও এই কথাটি প্রযোজ্য। দীর্ঘ দেড় বছরেরও বেশি সময় ধরে এই ধারাবাহিক নিজের জনপ্রিয়তা বজায় রেখেছে বর্তমানে এই ধারাবাহিকের টিআরপি একটু কমলেও এখনো প্রচুর মানুষ এই ধারাবাহিক পছন্দ করেন এবং এই ধারাবাহিকের মধ্যে পরিবারের বন্ডিংটা ও হল্লা পার্টির হইহুল্লোড় সবাই পছন্দ করেন।

তবে এই ধারাবাহিক টি নিয়ে কম ট্রোলিং
হয় না ধারাবাহিকের টিআরপি কমলে নানান রকম কথা শুনতে হয় এমনকি এটাও শুনতে হয় যে এই ধারাবাহিক নাকি শেষ হয়ে যাচ্ছে। যদিও বর্তমানে বহাল তবিয়াতে চলছে এই ধারাবাহিক এবং আগামীতে কতকাল এই ধারাবাহিক চলবে তা না জানা থাকলেও এই ধারাবাহিকের ভক্ত অনুরাগীরা বলেন ৫৬ বার বঙ্গ সেরা হয়ে প্রতিপক্ষের অনেক ধারাবাহিককে হারিয়ে মিঠাই যা জয় করেছে তা যথেষ্ট। দীর্ঘ সময় ধরে এইভাবে জনপ্রিয়তা ধরে রাখা অন্য কোন ধারাবাহিকের পক্ষে ইদানিংকালে সম্ভব হয় নি। মিঠাই ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষাকে নিয়ে প্রায়ই সমালোচনা হয়।

এই দিন যেমন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে গিয়ে সৌমিতৃষা পরম সুন্দরী গানে নাচেন। এই ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন, “I have a গভীর প্রশ্ন পারাম সুন্দরী গান ছাড়া কি মোদের বৌদি নাচতে জানে না যেখানেই দেখো একই গানে নাচে, পুরো বিরক্তির লাগে”- এই সমালোচনার উত্তর দিয়ে একজন মিঠাই ভক্ত লিখেছেন,“ যেটা জানেন না সেটা নিয়ে পোস্ট কেনো দেন কে জানে
মিঠাই সিরিয়ালেই দেখে আসুন কতো কতো গানে নেচেছে
যখন যেমন অনুষ্ঠান হয়েছে তখন তেমন গানে নেচেছে
মহালয়ায় আইগিরী নন্দিনী,২ বছরই রবীন্দ্রজয়ন্তীতে রবীন্দ্র সংগীতে,আবার স্বরস্বতী পূজোর সময় অন্য ধরনের নাচ,হিন্দী গানের নেচেছে
বলে চুড়িয়া সহ বেশ কয়েকটি গানে
দাদাগিরিতে হিন্দী গানে নেচেছে
তাই না জেনে আবোলতাবোল পোস্ট করে নিজেকে হাসির খোরাক করবেন না
এই ১.৮ বছরের মিঠাই এর জার্নিতেই ওর অনেক ধরনের নাচ দেখেছি
ট্রল করবেন ভালো কথা লজিক দিয়ে করুন”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।