বাংলা সিরিয়াল

“বয়কট জি বাংলা” – টিআরপির অভাবে স্লট হারালো মিঠাই! স্লট ফিরিয়ে আনতে সোশ্যাল মিডিয়ায় সরব হলো মিঠাই ভক্তরা

এক সময়ের জি বাংলায় জনপ্রিয় ধারাবাহিক ছিল মিঠাই। শুধু জি বাংলা নয় একটা সময় গোটা বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিল এই ধারাবাহিক। বহু সপ্তাহ ধরেই বঙ্গ সেরা শিরোপা পেয়েছে মিঠাই। তবে বর্তমানে আমরা সকলেই জানি ধারাবাহিকের টিআরপির কি বেহাল অবস্থা। এই অবস্থার কারণেই হয়তো চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে ধারাবাহিকের স্লট পরিবর্তনের।

খবরটা সোশ্যাল মিডিয়াতে জানতে পারা গেলেও প্রথমে বিশ্বাস করতে চাননি মানুষ। কিন্তু পরে ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ এক ভক্তের কমেন্টের উত্তরে এই খবরকে কনফার্ম করেছিলেন। সুতরাং এখন আমরা এটা বলতেই পারি যে এই ধারাবাহিক স্লট পরিবর্তন করবে। যদিও এই খবরে বেজায় চটেছেন মিঠাই ভক্তরা।

একে তো ধারাবাহিকের টিআরপি দিন দিন তলানিতে ঠেকেছিল। এটা প্রথমত বড় দুঃখের কারণ ছিল মিঠাই ভক্তদের। তারপরে এই স্লট পরিবর্তনের খবরে রীতিমত ক্ষুব্ধ হয়েছেন মিঠাই ভক্তরা। এর মধ্যে আবার সোশ্যাল মিডিয়া জুড়ে অন্যান্য ধারাবাহিকের ভক্তরা মিঠাই ভক্তদের নিয়ে খিল্লি করছেন। মোহর ধারাবাহিকের ভক্তরা বলছেন এমন একটা সময় ছিল যখন মিঠাইয়ের জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছিল যে মিঠাইয়ের জন্য মোহরের স্লট পরিবর্তন হয়ে দুপুরে চলে গিয়েছিল। এখন ধুলোকণা নিজের জনপ্রিয় তাকে এতটাই বাড়িয়ে দিয়েছে যে তার জন্য পরিবর্তন হলে মিঠাইয়ের। দুটি ধারাবাহিকই ম্যাজিক মোমেন্টস প্রোডাকশন হাউসের। মোটকথা এক একটি ধারাবাহিকের ভক্তদের মধ্যে মূলত ঠান্ডা চলছেন।

এর মধ্যেই আবার মিঠাই ধারাবাহিকের স্লট পরিবর্তন করা যাবে না এই দাবিতে সরব হয়েছে সোশ্যাল মিডিয়ায় মিঠাই ভক্তরা। ইতিমধ্যেই ফেসবুকে “বয়কট জি বাংলা” নামের একটি গ্রুপ খোলা হয়েছে। যেখানে মূলত মিঠাই ভক্তরাই এই ধারাবাহিকের শুভাকাঙ্ক্ষী হিসেবে পোস্ট করতে পারবে। স্লট পরিবর্তনের প্রতিবাদে তারা বয়কট করছে জি বাংলাকে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে চলে এসেছে হ্যাশ ট্যাগ বয়কট জি বাংলা। আবার ফেসবুকে ওই গ্রুপের প্রতিনিধিত্বে চলছে “উই ওয়ান্ট জাস্টিস ফর মিঠাই” নামের ক্যাম্পেইন।

মোটকথা এখন মিঠাই ভক্তদের একটাই লক্ষ্য। তারা সবাই জোট বেঁধে এক মাসের মধ্যে মিঠাই কে আবার নিজের স্লটে ফিরিয়ে আনবে। ধারাবাহিকের টিআরপি বাড়িয়ে দিলেই ধারাবাহিক আবার নিজের স্লটে ফিরিয়ে আনা যাবে বলে মনে করছেন মিঠাই ধারাবাহিকের ভক্তরা। মিঠাইয়ের টিআরপি ফিরিয়ে আনা হবে যাতে চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে আবার ভাবনা চিন্তা করা হয় মিঠাই ধারাবাহিকের স্লট নিয়ে। তবে এখন থেকে সকালেই মিঠাই ধারাবাহিক দেখা যাবে জি বাংলার পর্দায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।