বাংলা সিরিয়াল

ধারাবাহিক তলানিতে ঠেকতেই আবারো শুরু হল চ্যানেল কর্তৃপক্ষের কাঁচি চালানো! “পিলু” ধারাবাহিক শেষ হবার খবরের পরেই এবার খবর স্লট পরিবর্তন হচ্ছে মিঠাইয়ের! দুঃখে কষ্টে রয়েছেন মিঠাই ভক্তরা

বাংলা ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো “মিঠাই”। জি বাংলার সম্প্রচারিত ধারাবাহিক রেকর্ড ব্রেকিং পারফরম্যান্স করে বহুবার বাংলার সেরা প্রমাণিত করেছেন নিজেকে। তবে বর্তমানে ধারাবাহিকের টিআরপি যে একেবারে তলানিতে ঠেকেছে তা আমাদের সকলেরই জানা। নিজেদের গাফিলতির জন্যই আজ মিঠাই ধারাবাহিকের এই অবস্থা। চিত্রনাট্য থেকে গল্পের প্রেজেন্টেশন সবেতেই খামতি দেখা গিয়েছিল দিনের পর দিন। টিআরপি তালিকায় পিছিয়ে যাওয়ার পরেই সোশ্যাল মিডিয়া জুড়ে গুঞ্জন শোনা গিয়েছিল যে এবার হয়তো “মিঠাই” ধারাবাহিক শেষ হয়ে যাবে। তবে তেমন কাজে হচ্ছে না সেটা এখন দর্শক জেনে গিয়েছেন।

কারণ এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় খবর হয়ে গিয়েছে যে “মিঠাই” ধারাবাহিকের স্লট পরিবর্তন হতে চলেছে। “মিঠাই” শেষ না হলেও শেষ হবে “পিলু”। আর মিঠাইয়ের ইফতার পরিবর্তন করে এগিয়ে নিয়ে আসা হবে। জি বাংলার কর্তৃপক্ষের তরফ থেকে তাদের নতুন ধারাবাহিকের প্রমো সম্প্রচারের পরেই সোশ্যাল মিডিয়ায় একটা জল্পনা তৈরি হয়েছিল যে তবে কি এবার এই নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে “মিঠাই” শেষ করে দেওয়া হচ্ছে? কিন্তু তারপরেই জানা গিয়েছে যে এখনই সেরকম কিছু হচ্ছে না। তবে শেষ হতে চলেছে “পিলু”।

অন্যদিকে মিঠাইয়ের স্লট পরিবর্তনের খবর মানুষ প্রথমে বিশ্বাস করতে চাননি। কিন্তু পরে ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস নিজেই কনফার্ম করে দিয়েছেন যে সত্যিই এখন মিঠাইয়ের স্লট চেঞ্জ হতে চলেছে। জি বাংলায় সন্ধে ৬ টার স্লটে সম্প্রচারিত হতো পিলু। এখন সেটা বন্ধ হয়ে যাবে। অন্যদিকে রাত ৮টার স্লটের পরিবর্তে ৬ টার লটে সম্প্রচারিত হবে “মিঠাই”। যদিও সম্পূর্ণ খবরটি পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়া মারফত। এখনো পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে অফিসিয়ালে কিছু জানানো হয়নি।

অন্যদিকে মিঠাইয়ের স্লট পরিবর্তন নিয়ে বেশ বিরক্ত দর্শক। আবার মিঠাই ভক্তরা মিলে “বয়কট জি বাংলা” নামের একটি গ্রুপ ক্রিয়েট করে ফেলেছেন। যেখানে মিঠাই ধারাবাহিকের শুভাকাঙ্খীরাই শুধু পোস্ট করবেন। কারণ তাদের বক্তব্য স্লট এগিয়ে আসলে ধারাবাহিকের টিআরপি আরো নেমে যাবে। কারণ ওই টাইমে অনেকেরই সময় হয়না ধারাবাহিক দেখার মত। আবার অনেকেই বলছেন চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এইসব করার থেকে ভাল ছিল সম্মানের সাথে মিঠাই ধারাবাহিক শেষ করে দিতেন। মোটকথা তারা চায় তারা আবার মিঠাইয়ের টিআরপি বাড়িয়ে মিঠাইকে নিজের স্লটে ফিরিয়ে আনতে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।