বাংলা সিরিয়াল

আবার বিপদের মুখে মিঠাই! সিরিয়ালের নয়া চমকে কি অপেক্ষা করছে?

মিঠাই’ (Mithai) ধারাবাহিক সকলের প্রিয় ধারাবাহিক। শুধু ধারাবাহিককেই নয় সৌমিতৃষাকেও (Soumitrisha) সকলে ভালোবাসেন। এবার সেই মিঠাই এর সামনে বড়সড়ো বিপদ। জি বাংলার মিঠাই ধারাবাহিক জুড়ে এখন টানটান উত্তেজনা ।

সারাক্ষণই টিআরপি র তালিকায় শীর্ষে থাকে মিঠাই সিরিয়ালটি । একটার পর একটা প্রোমো সামনে এসে দর্শকদের । সিরিয়ালে দেখা যাচ্ছে মোদক পরিবারে এখন করবা চৌথ এর উৎসব । সকলেই সময় মতো তৈরি হয়েও গিয়েছে উৎসবের জন্য। মিঠাই শাড়ি হাতে নিয়ে ফিরছিল তাড়াতাড়ি বাড়িতে। মাঝ রাস্তাতেই দেখা হয়ে যায় আদিত্য আগরওয়াল-এর সঙ্গে। ঠিক সেই সময়ই মিঠাই মনে মনে স্থির করছিলেন, কোনওভাবেই এই ঘটনার সঙ্গে আদিত্য জড়িয়ে নয় তো!

আর সেই মুহূর্তে চোখের সামনে আদিত্যকে দেখে কিছুক্ষণের জন্য হলেও মিঠাই ভাবে সে হয়তো ভুল বুঝছে। কারণ আদিত্য বলেন পিঙ্কিজি তড়িঘড়ি মিঠাইকে বাড়ি নিয়ে যাওয়া নির্দেশ দিয়েছেন । পাশাপাশি বলেন অতীতে যা ঘটেছে ঘটেছে তার জন্য তাকে বাড়ি ছাড়তে পারবে না এই অবিশ্বাস করাটা তার কাছে খুব খারাপ লাগার বিষয়। স্বভাববশত না চেয়েও মিঠাই কিছুটা বিশ্বাস করতে শুরু করে আদিত্যকে। তবে স্বভাব তো আর পিছু ছাড়ে না । মুহূর্তের মধ্যে আদিত্য তুলে নিয়ে যায় মিঠাইকে। অন্যদিকে বাড়িতে সকলেই অপেক্ষা করে মিঠাই এর জন্য কখন সকলে মিলে করবা চৌথ এর উপোস ভাঙবে।

খুব দেরি হওয়ার পর সিদ্ধার্ত নিজেই মিঠাইকে আনতে যায় । ঘটনাস্থলে গিয়ে দেখে মিঠাইয়ের শাড়ি ও ফোন পড়ে রয়েছে সেখানে। মনে সন্দেহ জাগে, এমন সময় সামনে এসে উপস্থিত হয় হালুম ও হালুমের মা। তারা জানায় মিঠাই আদিত্য আগরওয়াল বলে কারুর খোঁজ করছিলেন। সিদ্ধার্থর কাছে বিষয়টি স্পষ্ট হয়েছে নিশ্চিত মিঠাইয়ের কোনও বড় বিপদ। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে যায় রুদ্র। কীভাবে মিঠাইকে উদ্ধার করবে সিদ্ধার্থ? আদিত্য আগরওয়ালের এই চালে কী মিঠাই এর কোন বড় ক্ষতি হয়ে যাবে উঠছে প্রশ্ন।

আর এই সব প্রশ্নের উত্তর মিলবে সিরিয়ালে যা দেখার জন্য এখন মুখিয়ে দর্শক কুল । আমাদেরও নজর থাকবে সেদিকেই । সিদ্ধার্থ কি পারবে মিঠাই কে উদ্ধার করতে । তার সামনে কি আরও নতুন বিপদ অপেক্ষা করে আছে ?

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।