বাংলা সিরিয়াল

সামনে এলো নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধুর’ সময় এবং তারিখ, ধারাবাহিক শুরুর সময় দেখে কপালে হাত ‘মিঠাই’ ভক্তদের

খুব শীঘ্রই জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। স্টার জলসার একসময় জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবার চরিত্রে আমরা দেখতে পেয়েছিলাম অভিনেত্রী পল্লবী শর্মা কে। আর সেই অভিনেত্রী এবারে দীর্ঘ কয়েক মাস বাদে কাম ব্যাক করছে জি বাংলার হাত ধরে। নতুন ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে অভিনয় করছেন অভিনেতা রুবেল দাস। যাকে আমরা শেষবারের মতো দেখেছিলাম জি বাংলারই ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের যমুনার স্বামীর চরিত্রে। নতুন ধারাবাহিক নিম ফুলের মধুর প্রমো ভিডিও আমরা ইতিমধ্যেই দেখে নিয়েছি এবং প্রমো ভিডিও দেখার পর থেকেই দর্শকদের আগ্রহ বেড়ে গিয়েছে এই ধারাবাহিক দেখার প্রতি। তবে এই ধারাবাহিক কবে শুরু হবে তা জানতে অপেক্ষা করতে হয়েছে দর্শকদের। অবশেষে জানা গেল নতুন ধারাবাহিক শুরুর তারিখ এবং ধারাবাহিকের সময়।

তবে ধারাবাহিক কখন থেকে হবে সেটা জানার পরেই মাথায় হাত পড়েছে মিঠাই ধারাবাহিকের ভক্তদের। কারণ আগামী ১৪ই নভেম্বর থেকে রাত ৮ঃ০০ টায় জি বাংলার পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক। কিন্তু বর্তমানে তো রাত আটটায় দেখা যায় মিঠাই, তাহলে মিঠাই ধারাবাহিকের কি হবে? প্রশ্ন উঠেছে দর্শকের মনে। তবে যেটা ভাবছেন সেটা একেবারেই হচ্ছে না। এত তাড়াতাড়ি শেষ হচ্ছে না মিঠাই ধারাবাহিক। শুধুমাত্র ধারাবাহিকের সময় পরিবর্তন হচ্ছে। তবে মিঠাই এর সময় পরিবর্তন হয়ে কোন কোন স্লটে ফেলা হয় সেটাই দেখার অপেক্ষা।

মিঠাই ধারাবাহিক শুরু হয়েছিল ২০২১ সালে। টানা দেড় বছর ধরে এই ধারাবাহিক দর্শকের মন জয় করে আসছেন ৫৬ বার। টিআরপি তালিকায় বেঙ্গল টপার হয়েছে মিঠাই। এখনো পর্যন্ত বাংলা ধারাবাহিককে যেটা বিশাল রেকর্ড। কিন্তু ইদানিং সময় একেবারে ভালো যাচ্ছে না মিঠাই এর। যার ফলে দর্শকের আগ্রহ কমছে আর এতে টিআরপিতে স্থান হয়েছে বর্তমানে সপ্তমে। তাই নিজেদের পুরনো স্থান ফিরে পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে ধারাবাহিক কর্তৃপক্ষ। এখনো পর্যন্ত যতটা জানা গিয়েছে নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে শেষ হয়ে যাবে পিলু ধারাবাহিক। তাই পিলুর জায়গাতেই নিয়ে আসা হবে মিঠাইকে অর্থাৎ ১৪ ই নভেম্বর থেকে মিঠাই ধারাবাহিক দেখা যাবে ঠিক সন্ধে ছটায়। আর নতুন ধারাবাহিক নিম ফুলের মধু জায়গায় নেবে মিঠাইয়ের। তবে এখানে বড়সড় চ্যালেঞ্জ এর মুখোমুখি হতে হবে মিঠাই কে। কারণ সেই সময় শুরু হচ্ছে স্টার জলসা আরেকটি নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ সম্ভবত সেই ধারাবাহিক সন্ধ্যের স্লট পাবে। তাই মিঠাই ধারাবাহিকের চ্যালেঞ্জ আরো কড়া হচ্ছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।