বাংলা সিরিয়াল

খড়ি ও ঋদ্ধির জীবনে ডি এর কালো ছায়া, কি হতে চলেছে এবারে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায় ঠিক সন্ধ্যে ৭ টায় ‘গাঁটছড়া’ ধারাবাহিকে

এই মুহূর্তে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে দর্শকদের অন্যতম পছন্দের একটি ধারাবাহিক হলো স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। এই ধারাবাহিক শুরুর সময় থেকেই দর্শকের মনে জায়গা দখল করে নিয়েছে। তাই তো প্রতি সপ্তাহেই এই ধারাবাহিক ভালো ফলাফল করছে TRP তালিকায়। ঋদ্ধি এবং খড়ির জুটি এখন প্রত্যেকের ড্রইং রুমে জায়গা দখল করে নিয়েছে। সন্ধ্যে ৭ টা বাজলেই এই ধারাবাহিক দেখতে বসে যান দর্শক। ধারাবাহিকে ঋদ্ধির চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী এবং খড়ির ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সোলাঙ্কি রায়।

বর্তমানে ধারাবাহে কি খুশির আমেজ বহু বছর পর ঋদ্ধিমানের প্রচেষ্টায়। ভট্টাচার্য বাড়িতে দুর্গাপুজো হচ্ছে। খড়ির জেঠু মারা যাবার পর থেকে তাদের বাড়ির দুর্গাপূজো বন্ধ হয়ে যায়। তবে বউয়ের মুখে হাসি ফোটাতে ঋদ্ধিমান আবারও ভট্টাচার্য বাড়িতে দুর্গাপূজা শুরু করে নতুন করে। আবারও নতুন করে পরিবার সুন্দরভাবে গড়ে উঠছে। অন্যদিকে যেমন পিসেমশাই জেল থেকে ফিরে এসে নিজেকে সংশোধন করার চেষ্টা করছে, নিজের স্ত্রী ও ছেলের জন্য নিজেকে পাল্টে ফেলছে। আবার রাহুল ও নিজেকে শুধরে নিচ্ছে। দ্যুতি পুজোর দিনে রাহুলকে জেল থেকে ছাড়িয়ে নিয়ে আসে এবার রাহুল ও নিজের ভুল বুঝতে পেরে নিজেকে সংশোধন করার চেষ্টা করছে। তবে এসব কিছুর মাঝেই কাঁটা হয়ে দাঁড়াচ্ছে ডি। পুজোর মধ্যে ডি এর একটি চিঠি এসে পৌঁছে খড়ির হাতে। যেখানে লেখা থাকে খড়ির জেঠুর মৃত্যুর জন্য তার কাছের খুব আপন কেউ দায়ী। আর এই কথা শোনার পর থেকেই খড়ি ছটফট করতে শুরু করে।

তবে এখনো অব্দি জল যেদিকে গড়াচ্ছে সেদিকে দর্শক আন্দাজ করে নিয়েছে খড়ির জেঠুর মৃত্যু হয়েছে ঋদ্ধিমানের গাড়ির তলায় চাপা পরেই। অন্যদিকে খড়ি সিদ্ধান্ত নিয়েছেন খড়িদের পাড়ার শঙ্খ প্রতিযোগিতায় যদি ঋদ্ধিমান জয়ী হয় তাহলে ঋদ্ধিমানকে সে নিজের সব মনের কথা জানাবে। কিন্তু আদেও কি সেই সুন্দর মুহূর্তটা আসবে নাকি? তার আগেই খড়ি এবং ঋদ্ধিমানের মাঝে তৈরি হবে আবার ভুল বোঝাবুঝির নতুন পাঁচিল।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।