বাংলা সিরিয়াল

দেখতে দেখতে ৩০০ পর্বে পৌঁছে গেল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’, কেক কেটে উদযাপন করা হলো এই বিশেষ দিন

দেখতে দেখতে পেরিয়ে গেল ৩০০ পর্ব। সম্প্রতি ৩০০ পর্বে পা রাখল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। এই ধারাবাহিক প্রথম দিন থেকেই দর্শকের মনে আঘাতে উত্তেজনা তৈরি করেছিল। প্রতি সপ্তাহতেই কোনো না কোনো টুইস্ট দেখা যায় এই ধারাবাহিকে। আর এটাই হল এই ধারাবাহিকের মূল ইউএসপি। ধারাবাহিকে যতদিন টুরিস্ট চমক আকর্ষণ রয়েছে ততদিন ধারাবাহিক ময়দানে টিকে থাকতে পারবে। না হলে টুইস্ট হারিয়ে যাওয়ার সাথে সাথে ধারাবাহিকের পতন চোখে দেখা যায়। এর আগে বহু ধারাবাহিকের সঙ্গে এমনটা ঘটেছে যার ফলে শেষ হয়ে গিয়েছে একাধিক ধারাবাহিক। তবে এখনো পর্যন্ত এই ধারাবাহিক দর্শকের মনে বেশ ভালোই জায়গা দখল করে রেখেছে।

৩০০ পর্বে পৌঁছানোর খুশিতেই ধারাবাহিকের সেটে শুটিংয়ের মাঝে কেক কাটার পর্ব আমরা দেখতে পেয়েছি। জনপ্রিয় অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সেই ভিডিও আপলোড করেছে। যাকে আমরা এই ধারাবাহিকে দ্যুতি চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। ভিডিওটিতে দেখা যাচ্ছে গাঁটছড়া ধারাবাহিকের পুরো টিম মিলে একটি কেক কাটছে। সেখানে মোমবাতি দিয়ে সাজানো রয়েছে ৩০০। ৩০০ পর্বে পৌঁছানোর খুশীতে এই আয়োজন। কেক কাটতে দেখা গিয়েছে দ্যুতি, খড়ি, বনি, কুনাল, ঋদ্ধি, রাহুল প্রত্যেককে। পাশে বাজছে ঢাকের বাদ্যি। তার মধ্যে শ্রীমা ধারাবাহিকের টাইটেল সং গাইছে। হৈ হৈ করে প্রত্যেকে কেক কেটে উদযাপন করল ৩০০ পর্ব।

ধারাবাহিকের ভক্তরা চায় আরো অনেক দূর যাতে এগিয়ে যাক এই ধারাবাহিক। আরও অনেক অনেক সুন্দর পর্ব দেখতে চাই তারা এই ধারাবাহিকের। ধারাবাহিককে প্রথমবারের জন্য জুটি বেধেছে অভিনেতা গৌরব এবং সোলাঙ্কি। তাদের কেমিস্ট্রি দিনে দিনে দর্শকদের অত্যন্ত পছন্দের হয়ে উঠছে। তাদের ধীরে ধীরে কাছে আসা একে অপরকে ভালোবাসা সব কিছুই দর্শক বেশ উপভোগ করছেন। ভালো খারাপ মিলিয়ে এখন চলছে ধারাবাহিক। কারণ ইতি মধ্যেই ডি এর কালো ছায়া পড়েছে সিংহ রায় বাড়ির উপর। আর ডি এর চক্রান্তে কি হতে চলেছে আগামী দিনে সেটাই দেখার অপেক্ষা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।