বাংলা সিরিয়াল

“এই মিঠাই, তোমাদের একটা ছোট্ট হালুম আসছে তাই না!” – এপিসোডে মিঠাই আর সিডের রোমান্স দেখে মন ভরলো না দর্শকের! এইটুকু রোমান্স দেখিয়েই বাচ্চা!

ধারাবাহিকের এপিসোড নিয়ে বেশ কিছুদিন ধরেই অভিযোগ করে ছিলেন দর্শক। আর বেশ কিছু গাফিলতিও চোখে পড়ছিল তাদের। তারপরেই টিআরপি রেটিং একদম তলানিতে ঠেকে যায়। এতেও বেশ রেগে যান দর্শক। আবার টিআরপি রেটিং তলানিতে নামতে স্লট পরিবর্তন। এসবের জেরে বেশ অসন্তুষ্ট ছিলেন “মিঠাই” ভক্তরা। জি বাংলা থেকে শুরু করে ধারাবাহিক নির্মাতা এবং দুই মুখ্য চরিত্র সৌমীতৃষা এবং আদৃতের উপরেও বেশ অসন্তুষ্ট হয়েছেন “মিঠাই” ভক্তরা।

আবারো একবার মিঠাইয়ের এপিসোড নিয়ে আপত্তি তুললেন দর্শক। তাদের রাগ হয়েছে একটাই কারণে। মিঠাই ও সিডের রসালো রোমান্স দেখানো হয়নি সেই এপিসোডে। আজকে সকাল থেকে তাদের একটাই আপত্তি যে কেন সে রোমান্স দেখানো হলো না? শুধু দেখানো হয়েছে সিড মিঠাইয়ের গলার হার খুলে দিচ্ছে। তারপর একে অপরকে জড়িয়ে ধরল। পরের দিন ভোর থেকে মিঠাই আয়নার দিকে তাকিয়ে বেশ লজ্জা পাচ্ছিল। ব্যাস তারপরে দেখানো হলো পরের দিন ভোর বেলায় ঘরে ঢুকে এসেছে তিন ননদ। তার মধ্য থেকে নন্দা মিঠাইকে বলল, “এই মিঠাই, তোমাদের একটা ছোট্ট হালুম আসছে তাই না!” আর কি ওইটুকুই, এ কথা শুনে মিঠাই মুখ লজ্জা লাল হয়ে যায়।

তবে আমরা মিঠাই সিডের রোমান্স যবে থেকে শুরু হয়েছে কবে থেকেই দেখে আসছি তাদের মধ্যে বেশ রসালো রোমান্স হয়ে থাকে। সেখানে এইটুকু রোমান্সে মন ভরেনি দর্শকের। দর্শক মহল মনে করছে যে এর থেকে তো নিপা রুদ্র এবং রাতুল শ্রীর রোমান্সের দৃশ্যও অনেক বেশি ছিল। রাতুল আর স্ত্রীর রোমান্সের দৃশ্য তো আবার গলায় ঘাড়ে চুমুর দৃশ্য দেখানো হয়েছিল। আর যে জুটিকে মানুষ সব থেকে বেশি পছন্দ করে না অর্থাৎ মিঠাই সিড তাদের বেলায় এইটুকু?

যদিও মিঠাই ভক্তরা এর পিছনে কারণ খুঁজে বার করেছেন। তাদের মনে হয় এই ধরনের দৃশ্য ভালোমতো না করতে পারার পিছনে একটি কারণ আছে। আর তা হল আদৃত এবং সৌমির মধ্যেকার ঝামেলা। যার কারণেই দুজন দুজনের সাথে ঘনিষ্ঠ দৃশ্যে সাবলীল হতে পারছেন না। মোটকথা মিঠাই ভক্তরা এই টুকরো রোমেন্স এর পর্ব দেখে একেবারেই সন্তুষ্ট নন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।