বাংলা সিরিয়াল

“আপনি সত্যিই অসাধারণ” – রঞ্জার প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া! পিলু ধারাবাহিকের পার্শ্ব চরিত্র হয়েও সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন ইধিকা পাল

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো “পিলু”। কিন্তু বর্তমানে এই ধারাবাহিক টিআরপি লিস্টে টিকে থাকতে পারেনি। তাই এখন টিআরপি রেটিং এ টিকে থাকতে না পেরে কিছুদিনের মধ্যেই বন্ধ হয়ে যেতে চলেছে সেই ধারাবাহিক। ধারাবাহিকের মুখ্য চরিত্র পিলুর থেকে বেশি জনপ্রিয়তা অর্জন করেছিল রঞ্জা চরিত্রটি। এই চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ইধিকা পাল।

এই ধারাবাহিকে রঞ্জা চরিত্রে ইধিকার অভিনয় বেশ জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকমহলে। বিশেষত মল্লার আর রঞ্জার কাহিনী বেশ মনের কাছাকাছি পৌঁছেছিল দর্শকের। এটা বলাই যায় যে টেলিভিশনের পর্দায় রঞ্জা চরিত্র কে ভীষণ ভালোভাবে উপস্থাপন করেছিলেন ইধিকা। এর আগে অভিনেত্রীকে আমরা দেখতে পেয়েছি “রিমলি” ধারাবাহিকে। এই ধারাবাহিকেও তাঁর অভিনয় যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছিল দর্শক মহলে।

দর্শক মহল থেকে খুব স্পষ্ট ভাবে জানিয়ে দেওয়া হয় যে অভিনেত্রী ইধুকা পাল খুবই ভালো একজন অভিনেত্রী। তিনি এমন একজন অভিনেত্রী যিনি তার চোখের মাধ্যমে নিজের অভিব্যক্তি প্রকাশ করেন। অভিনেত্রী তার নিজের অভিনয় দক্ষতার জন্যই পেলেন বিশেষ সম্মানও। আসলে পিলু ধারাবাহিকে দুই অভিনেত্রী মেঘা এবং ইধিকা। তবে পিলু অর্থাৎ মেঘা মুখ্য চরিত্র হওয়ার পরেও এই ধারাবাহিকের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন রঞ্জা অর্থাৎ ইধিকা।

এত বড় একটি খুশির খবর অভিনেত্রী শেয়ার করে নিলেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। নিজের পিলু টিমকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রী ইনস্টাগ্রামে নিজের হাসি মুখের ছবি শেয়ার করেছেন। এই ছবি দেখে অভিনেত্রী প্রশংসায় পঞ্চমুখ নেট পাড়া। একজন লিখেছেন, “আপনি সত্যিই অসধারণ ইধিকা, এটার যোগ্য আপনি”।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।