বাংলা সিরিয়াল

নীলুর নিজের বেরিয়ে আসা উচিত আর রাইয়ের রচিত ভুল স্বীকার করা! বলছেন মিঠিঝোরার দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রাইয়ের সাথে শৌর্যর বিয়ের সব ঠিকঠাক, এমন সময় রাইয়ের বাবা মারা যান আর রাই যেহেতু নিজে বড়, সে ছাড়া যেহেতু বাড়িতে চাকরি করার আর কেউ নেই তাই সে তার নিজের ভালোবাসার মানুষের সাথে নিজের মেজো বোন নীলু বিয়ে দিয়ে দেয়।

যেহেতু এই বিয়ের কথা কোনটাই শৌর্য জানতো না, তাই তার পক্ষে বিয়েটা মেনে নেওয়া ইম্পসিবল হয়ে দাঁড়ায়! অন্যদিকে শৌর্যর বাড়ির লোকজন নীলুকে মন থেকে বৌমা হিসেবে মানতেই পারে না! অন্যদিকে নীলুও এই বিষয়টা ঠিকমতো বুঝতে পারে না যে, তার নিজের দিক থেকেও কোথাও না কোথাও গিয়ে দোষ ছিল কারণ সে সব জেনেই বিয়ের পিঁড়িতে বসেছে। অন্যদিকে দর্শকরা আবার নীলুর সাথে শৌর্যকে মানতে পারছেন না।

আরও পড়ুন : প্রত্যেকটা পরিবারের ঘরের কাহিনী মেয়েবেলা!বড় অসময়ে শেষ হয়!-মেয়ে বেলার এক বছর পূর্তিতে নস্টালজিক দর্শক!

তারা চাইছেন নীলুর জন্য অন্য হিরো আসুক আর নীলু নিজেই এই গোলক ধাঁধা থেকে বেরিয়ে আসুক, মিল হয়ে যাক শৌর্য আর রাইয়ের।
সোশ্যাল মিডিয়ায় একজন মানুষ পোস্ট করেছেন যে,“অনেকে বলছে রাই এর জন্য নিলুর জীবন নষ্ট এটা সেটা।নীলু ও কম না।রাই এর উপর রেগে একদম শেষ।

এই রাগ এর অধিকার শেীয্য এর আছে কারণ সে না জেনে বিয়ে করেছে।নীলু জেনে শুনে বিয়ে করেছে।দিদির যদি শএুই হবে তাহলে তার মাথার দিব্যি না কী এগুলা নিয়ে দরদ দেখায় দিদির কথা শুনে বিয়েতে বসলোই বা কেনো।রাই একা দোষী না।দোষী ২ জনই।শোয্য আর ওর ফ্যামিলি ঠকেছে।তাই ওদের রাইট আছে কথা বলার।নীলুর নাই।সে সজ্ঞানে বিয়ে করেছে।”

সোশ্যাল মিডিয়ায় আরেকজন নেটিজেন ঐ পোস্টটি শেয়ার করে লিখেছেন যে,“লেখিকা কোনো ভাবেই এই সিরিয়ালে শৌর্য্যকে ভিলেন করছেন না!নিলুর এই mess থেকে নিজেই বেরিয়ে আশা উচিত।আর রাই এর নিজের ভুলটা স্বীকার করাই উচিত এইবার

আরও পড়ুন : মুখোশের আড়ালে থাকা শত্রুর পর্দাফাঁস! শ্রাবণের সামনে বড় বিপদ, রইলো ধামাকা পর্ব

সবাই জানে সব কিছু।অতএব ভালোয় ভালোয় রাই আর শৌর্য্য এক হয়ে নিলুর পড়াশোনা চালু করা উচিত।ওই সব অং বং চং মন্ত্রে বিয়ে হয়ে যায় না

মন থেকে শৌর্য্য আর নিলুর বিয়েই হয় নি

এই বিয়ে cancel হোক তাড়াতাড়ি”

Related Articles