বাংলা সিরিয়াল

ব্রেকিং! জি বাংলায় দেবী মহা সরস্বতী সিরিয়ালে লিড ভূমিকায় আসবেন দীপান্বিতা রক্ষিত!

জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী হলেন দীপান্বিতা রক্ষিত। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সাঁঝের বাতি তে প্রথম তাকে দেখা গিয়েছিলো, এই ধারাবাহিকে নায়িকা চারুর বোন চুমকি চরিত্রে অভিনয় করেছিলেন দীপান্বিতা।

এরপর খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিকে প্রথম খুকুমণির চরিত্রে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি, নায়িকা চরিত্রে প্রথম অভিনয় করে প্রমাণ করেছিলেন নিজের অভিনয় দক্ষতা। খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিকটি শেষ হওয়ার পর স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক তুঁতে তে ফিরে আসেন দীপান্বিতা রক্ষিত। সম্প্রতি শেষ হয়ে গেছে তুঁতে ধারাবাহিক।

 

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

তবে শোনা যাচ্ছে যে এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর খুব শীঘ্রই জি বাংলাতে ফিরবেন জনপ্রিয় অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। এমনটাও শোনা যাচ্ছে যে সেই ধারাবাহিকটি হবে মাইথোলজি বেসড ধারাবাহিক,

এই ধারাবাহিকের নাম হবে দেবী মহা সরস্বতী এবং এখানে দেবী সরস্বতীর ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী এছাড়াও অন্যান্য অনেক জনপ্রিয় চরিত্র দেখা যাবে এই ধারাবাহিকে, খুব শীঘ্রই এই ধারাবাহিকের প্রোমোও আসবে। অনেকেই এই কথা শুনে বলছেন যে জলসার সব নায়িকারা এই ভাবে জি বাংলা তে চলে আসছেন, বিষয়টা বেশ মজার।

আরও পড়ুন : নীলুর নিজের বেরিয়ে আসা উচিত আর রাইয়ের রচিত ভুল স্বীকার করা! বলছেন মিঠিঝোরার দর্শক

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Big Breaking
জী বাংলায় আসছে সুব্রত রায় প্রোডাকশন এর নতুন mythological ধারাবাহিক “দেবী মহাসরস্বতী” আর এখানে দেবী সরস্বতীর চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী দিপান্বিতা রক্ষিত-কে
এছাড়াও বিভিন্ন চরিত্রে দেখা যেতে পারে শায়াক, বিশ্বজিৎ ঘোষ, গৌরব রায় চৌধুরী প্রভৃতি জনপ্রিয় অভিনেতা দের…..
Promo will come soon…..!
!! News নিলে অবশ্যই ক্রেডিট দিবেন!!”

Related Articles