বাংলা সিরিয়াল

প্রত্যেকটা পরিবারের ঘরের কাহিনী মেয়েবেলা!বড় অসময়ে শেষ হয়!-মেয়ে বেলার এক বছর পূর্তিতে নস্টালজিক দর্শক!

কিছু কিছু ধারাবাহিক খুব অল্প সময়ের মধ্যেই শেষ হয়ে যায়। আবার কিছু ধারাবাহিক দীর্ঘ সময় ধরে চলে। আসলে কোন ধারাবাহিকটি অল্প সময় ধরে চলবে আর কোন ধারাবাহিকটি দীর্ঘ সময় ধরে চলবে এই সবটা নির্ভর করে ধারাবাহিকের টিআরপির উপর। একটি ধারাবাহিকের টিআরপি যখন দীর্ঘ সময় ধরে ভালো মতো থাকে তখন সেই ধারাবাহিক দীর্ঘ সময় ধরে চলে আবার যখন কোনো ধারাবাহিক দীর্ঘ সময় ধরে চলে সেই ভাবে টিআরপি দিতে পারে না, তখন সেই ধারাবাহিকটি অচিরেই বন্ধ হয়ে যায়।

তবে এরকম কিছু কিছু ধারাবাহিক থাকে যেটা দর্শকের মনের মধ্যে মনের গভীরে থেকে যায় যেমন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মেয়েবেলা। এই ধারাবাহিক টি খুব অল্প সময় ধরে চলেছে, তবে আজও দর্শক এই ধারাবাহিকের কথা বলেন। অনেকেই মনে করেন যে এরকম ক্লাসি ধারাবাহিক খুব কমই এসেছে বাংলা ধারাবাহিকের জগতে, আবার অনেকেই মনে করে টিআরপির চক্করে যে তাড়াতাড়ি এই ধারাবাহিক শেষ হয়ে গেছে , সেটা বেশ বড় একটা ক্ষতি।

আরও পড়ুন : অনিকেতের বোনের জন্যই অনিকেত বুঝলো শ্যামলী কিঞ্জলের মৃত্যুর জন্য দায়ী নয়! নৈলে শ্যামলীর অনেক বড় ক্ষতি হয়ে যেত!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের দিনের ঠিক একবছর আগে শুরু হয়েছিলো মেয়েবেলা ধারাবাহিক টি শুরু হওয়ার পর থেকেই সেরকম টিআরপি হয়তো দিতে পারেনি কিন্তু ভালোবাসা পেয়েছে হাজারো হাজোরো মানুষের । বিথী , শুক্লা , এলা , টিকলি , মৌ পূর্ণিমা এদের কাহিনী দেখলে মনে হতো যেনো নিজের কোনো আশেপাশের মানুষ কে দেখছি ।

আর ছিলো নজর কাড়ানো এই জুটি যাদের শুধু চোখে চোখ আর হাতের ওপর হাত দেওয়া টাই হাজারো রোমান্সের সমান। মেয়েবেলা শুধু একটি ধারাবাহিক ? হয়তো নয় ! মেয়েবেলা প্রত‍্যেকটা পরিবারের ঘরের কাহিনী ছিলো ।

অসময়ে মেয়েবেলা শেষ হয়ে গেলেও মেয়েবেলা দর্শক রা মেয়েবেলা কে এখনো বয়ে নিয়ে চলেছে অসংখ্য ধন্যবাদ আপনাকে Debika দি এরকম একটা ধারাবাহিক উপহার দেওয়ার জন্য । এভাবেই আজীবন বয়ে চলুক মেয়েবেলা আমাদের কল্পনার মাধ‍্যমে । মৌঝর তথা মেয়েবেলা আজীবন আমাদের মনে থেকে যাবে ”

 

Related Articles