বাংলা সিরিয়াল

‘ডান্স ডান্স জুনিয়র’ এর মঞ্চে মন ফাগুন ধারাবাহিকের অভিনেত্রী সৃজলা গুহর অসাধারণ বেলি ডান্স, দেখে নিন অভিনেত্রীর নাচের বিশেষ কিছু মুহূর্ত

সম্প্রতি কিছুদিন আগে শেষ হয়েছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন। এই ধারাবাহিকের হাত ধরে ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা অভিনেত্রী সৃজলা গুহ জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন। অভিনেত্রী এই ধারাবাহিকে পিহুর চরিত্রে অভিনয় করেছিলেন। সেই চরিত্রই দর্শকের মনে আজও রয়ে গিয়েছে। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর অভিনেত্রীকে নতুন কোনো ধারাবাহিকে দেখা যায়নি।

তবে দর্শক অপেক্ষা করে আছে কবে আবার অভিনেত্রী টেলিভিশনের পর্দায় ফিরবেন। মডেলিং এর মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। এরপরই স্টার জলসার ধারাবাহিকে অভিনয় করার সুযোগ আসে। অভিনয়, মডেলিং এর পাশাপাশি নাচ করতেও খুব ভালোবাসেন সৃজলা। বেলি ডান্সে তার বিশেষ দক্ষতা রয়েছে।

গত সপ্তাহতে স্টার জলসা জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি এর মঞ্চে বিশেষ অতিথি হিসেবে এসেছিলেন সৃজলা এবং শন। দর্শক তাদের প্রিয় পিহু এবং ঋষির জুটিকে আরও একবার রিয়েলিটি শো এর মঞ্চে দেখে তো ভীষণ খুশি হয়েছিলেন। সৃজলা ঐদিন নাচের মঞ্চে নিজের অসাধারণ বেলি ডান্স ফুটিয়ে তোলেন সকলের সামনে। প্রত্যেকেই ঐদিন সৃজলার অসাধারণ বেলি ডান্স দেখে রীতিমত মুগ্ধ হয়ে গিয়েছিলেন। ঐদিন তিনি লাল রঙের পোশাক পরেছিলেন।

ওই একই মঞ্চে উপস্থিত ছিল সৃজলার প্রাক্তন প্রেমিক রোহন ভট্টাচার্য। যাকে আমরা ডিজে বাপি নামে দেখতে পাচ্ছি এই রিয়েলিটি শোতে। কয়েক মাস আগেই দুজনের বিচ্ছেদ হয়েছে। আর সৃজলা এবং রোহনের এই ব্রেকআপের সময় তৃতীয় ব্যক্তি হিসেবে নাম জুড়ে ছিল শন বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু রোহন সৃজলা দুজনে স্পষ্ট জানিয়ে দেন যে কোন অন্য ব্যক্তির জন্য তাদের সম্পর্ক ভাঙ্গেনি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।