বাংলা সিরিয়াল

ধারাবাহিক শুরু হতে না হতেই শুরু হয়ে গেল সেই পচা গলা পুরনো কনসেপ্ট! নবাব নন্দিনীতে নন্দিনী মাথায় ফুল ঠেকাতেই বিদেশে খেলার সুযোগ পেল নবাব? কটাক্ষ নেটিজেনদের

ইতিমধ্যেই বিভিন্ন চ্যানেলে শুরু হয়ে গিয়েছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। তার মধ্যে অন্যতম হলো “নবাব নন্দিনী”। শুরু হবার পর থেকেই পিলুকে বেশ ভালোই টক্কর দিচ্ছে এই ধারাবাহিক। ভালো ফলাফল করতেই দেখা যাচ্ছে তাকে। মাত্র ১২ দিন শুরু হয়েই পেলুকে জোরদার টক্ক দেবার মতো ক্ষমতা রাখছে ধারাবাহিকের কনসেপ্ট। অন্যদিকে মাধবীলতা বা সাহেবের চিঠি কোনটাই খেলনা বাড়িকে হারাতে পারেনি। এমনকি এক্কাদোক্কাও সেরকম একটা ভালো ফল করতে পারছে না।

গতকালই সামনে এসেছে একটি প্রোমো। যেখানে দেখানো হয়েছে কমলিকা পুজোর ফুলের থালা ছুঁড়ে ফেলে দিচ্ছে আর সেই থালা একসাথে নাকি সামলে নিচ্ছে নবাব নন্দিনী। আর তারপরেই নবাবের মা নন্দিনীকে বলে সকলের মাথায় পুজোর ফুল ছুঁইয়ে দেওয়ার জন্য। আর এরপরই দেখা যায় নন্দিনী নবাবকে বুঝিয়ে শুুঝিয়ে পুজোর ফুল মাথায় ঠেকায়। আর তারপরেই নবাবের বিদেশে খেলতে যাওয়ার সুযোগ আসে। তাতেই বাড়ির সবার ধারণা হয় যে এই মেয়েটা খুবই লক্ষ্মী। সেটা নবাবের মা বলেও ফেলেন সকলের সামনে। আর সেটা শুনে কমলিকা ধুম তানা না লুক দিতে থাকে।

এই প্রোমো দেখার পরেই হাসাহাসি শুরু হয় সোশ্যাল মিডিয়া। বিশেষত এই হাসাহাসি দিয়ে পার্টিসিপেট করে জীব ভক্তরা। তাদের মতে এখনই শুরু হয়ে গেল বোকা বোকা কনসেপ্ট দেখানো। তাদের মতে নন্দিনী মাথায় ফুল ছোঁয়ালো আর নবাবের বিদেশে খেলার সুযোগও চলে এলো? ব্যাপারটা কি এতটাই সহজ? আবার কেউ কেউ বলেছেন আরো একটা বিষয় বড্ড অদ্ভুত যে বাইরে থেকে একটা মেয়ে সোজা ঢুকে গেল বাড়ির ঠাকুর ঘরে? আর তারপরেই শাক বাজিয়ে সবার মাথায় পুজোর ফুল ঠেকাচ্ছে? একটু বেশি অদ্ভুত ব্যাপার ঘটছে নাকি! অনেকে কটাক্ষ করে আবার এও বলেছেন যে এ তো ধারাবাহিক এখানে সবকিছুই সম্ভব।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।