বাংলা সিরিয়াল

পা দুটো দেখে গায়ে কাঁটা দিয়ে উঠলো! দশ মহাবিদ্যার মা কালী রূপে শ্রুতি দাসের মেকআপ ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়া

শ্রুতি দাস ছোট পর্দার বেশ জনপ্রিয় নাম। সালটা তখন ২০১৯ যখন ত্রিনয়নী ধারাবাহিকের হাত ধরে অভিনেত্রী পদার্পন করেন অভিনয় জগতে। এই ধারাবাহিকের মাধ্যমে খুব অল্প সময়ের মধ্যেই বেশ অনেকটা জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী দর্শকের মনে। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ারে বদল আস্থা থাকে অভিনেত্রীর। নাম, যশ, খ্যাতি, টাকা, প্রভাব প্রতিপত্তি সবেরই শীর্ষে ছিলেন তিনি।

এরপরেই আসে নতুন ধারাবাহীকে কাজের সুযোগ অভিনেত্রীর হাতে। দেশের মাটি ধারাবাহিকের মাধ্যমে আবারো একবার ছোটপর্দায় ফিরে আসেন শ্রুতি। সেই ধারাবাহিকও মুখ্য চরিত্রেই অবতীর্ণ হন অভিনেত্রী। এরই মাঝে ছোট পর্দার জনপ্রিয় পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সাথে সম্পর্কের কথাও সামনে আসে। এর ফলেও বেশ টাইম লাইটের সামনে চলে আসেন অভিনেত্রী। তারপরে অভিনেত্রীর আর তাঁর প্রেমিকের বয়স নিয়ে বেশ কটাক্ষের শিকার হতে হয় অভিনেত্রীকে। কিন্তু অভিনেত্রী নেটিজেনদের মুখে ঝামা ঘষে দিয়ে সঠিক জবাব দিয়ে দেন।

পরবর্তীকালে নিজের গায়ের রং নিয়ে অভিনেত্রীকে কটাক্ষের শিকার হতে হয়। এমনকি এই নিয়ে বাড়াবাড়ি এত চরম পর্যায়ে পৌঁছায় যে অভিনেত্রীকে থানা পুলিশেও জড়িয়ে পরতে হয়েছিল। ব্যাপারটা অভিনেত্রী একদম পছন্দ না করলেও তিনি কোনোমতেই বরদাস্ত করতে পারছিলেন না। কিন্তু তারপরেও তাঁর খ্যাতি বা জনপ্রিয়তা দর্শক মহলে কোনটাই কমেনি। বরঞ্চ বেড়েছে।

কিন্তু একটা অবাক হওয়ার বিষয় হল দেশের মাটি ধারাবাহিকে এত জনপ্রিয়তার পরেও দীর্ঘ এক বছর হলে অভিনেত্রীর হাতে কোন কাজ নেই। এতে তাঁর অনুরাগীরা একটু হতবাক হলেও এ বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী নিজেই। শ্রুতি নিজেই বলেছিলেন তিনি তাঁর মতো কোনো চরিত্র পাচ্ছেন না যাতে তিনি কাজ করতে পারেন। তাই তিনি কাজ করছেন না।

তবে এবার কালার্স বাংলায় মহিষাসুরমর্দিনীর শো তে দেবী কালিকা রূপে দেখা যেতে চলেছে শ্রুতিকে। দশমহাবিদ্যার এই এক রূপে অনেকদিন পর কাজ করতে চলেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে তাঁর দেবী কালিকা রূপের যে মেকআপ তার ভিডিও। সেই ভিডিওতে শেষের অংশে দেখা গিয়েছে দেবী কালিকার পদচরণ। আর সেই চরণে গা ছমছম করছে অনেকের। একজন মন্তব্য করেছেন পা টা দেখে গায়ে কাঁটা দিয়ে উঠলো। অনেকেই তাঁকে তাঁর নতুন কাজের জন্য শুভেচ্ছা ও জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by 🧿Shruti Das🧿 (@shrutidas_real)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।