Viral

সুদীপার ঘরে আসতে চলেছে বৌমা! এইটুকু বয়সেই বউ পছন্দ করলো ছোট্ট আদিদেব, দেখুন ভিডিও

জি বাংলার রান্নাঘর রিয়েলিটি শোএর সঞ্চালিকা হলেন সুদীপা চ্যাটার্জী। এই সুদীপা চ্যাটার্জির একটি সুন্দর ফুটফুটে বাচ্চা আছে। তার নাম আদি দেব। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যে ভিডিওতে দেখা যাচ্ছে যে আদি দেব এখন স্কুলে না গিয়ে সে পছন্দ করে নিয়েছে তার জীবনসঙ্গিনী কে। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ছোট্ট আদিদেবের সাথে তার হবু বৌয়ের ভিডিও জনসমক্ষে আসতেই নেটিজেনরা অবাক। এইটুকু বয়সে স্কুলে না গিয়ে সে বউ পছন্দ করে নিয়েছে? এই নিয়ে হাসির ফোয়ারা উঠেছে চ্যাটার্জী পরিবারে। এবার জেনে নেওয়া যাক এই বিষয়ে কী বলছেন আদিদেবের মা সকলের প্রিয় এবং কাছের সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। এছাড়াও দেখে নিন ছোট্ট আদির বউ নির্বাচনের ভিডিওটি।

জি বাংলা রান্নাঘরের মাধ্যমেই প্রধানত বাঙ্গালীদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন সুদীপা চ্যাটার্জী। এককালে যে শো তাকে জনপ্রিয় করে তুলেছিল এখন সেই শো তারই নামে পরিচিতি লাভ করেছে। আমরা বলে থাকি সুদীপার রান্নাঘর। ‘রান্নাঘর’ এবং নিজের শাড়ির ব্যবসা নিয়ে সকল সময় ব্যস্ত থাকেন সুদীপা। এছাড়াও সিনেমায় অভিনয় এবং ছোট্ট ছেলেকে সামলানোর কাজে নিযুক্ত থাকেন এই অভিনেত্রী।

রান্নাঘরে বহুবার দেখা গেছে সুদীপার ছেলে আদিদেবকে। এছাড়াও নিজের ছেলের নানা ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পোস্ট করে থাকেন। সম্প্রতি সুদীপার পোস্ট করা একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে ছোটদের শাড়ি পরানো একটি ডামির হাত ধরে রয়েছে ছোট্ট আদিদেব আর পাশের ছেলে ডামি পুতুলটিকে একটু সরিয়ে দিয়েছেন। ক্যাপশনে সুদীপা লিখেছেন ‘আদি নিউ ফাউন্ড লাভ’। ক্যাপশন এর সাথে তিনি একটি হাসির ইমোজি যোগ করেছেন। এই ভিডিওটি দেখে হাসির রোল পড়ে গেছে নেট দুনিয়ায়। প্রায় ৩০০০০ এর উপর মানুষ এই ভিডিওটি দেখেছেন। বহু মানুষ কমেন্টের মাধ্যমে আদিকে আদর পাঠিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।