বাংলা সিরিয়াল

গল্প ঢুকে গেল ট্র্যাকে! নবাবের বৌ হয়ে গীতবিতানে ঢুকে পড়ল নন্দিনী! কি এমন ঘটল যে বিয়ে করতে রাজি হতে হলো নবাব নন্দিনীকে? সিরিয়াল শুরু হতে না হতেই টিআরপির জন্য বিয়ে?

বর্তমানে স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো নবাব নন্দিনী। একগুচ্ছ নতুন ধারাবাহিকের মধ্যে এসেছিল এই নবাব নন্দিনীও। খুব অল্প কয়েকদিনের মধ্যেই, কয়েকটি এপিসোডেই দর্শকের মনের জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। তবে ধারাবাহিকের নায়ক-নায়িকা অর্থাৎ নবাব এবং নন্দিনীর মধ্যে ঝগড়া ক্রমশ বেড়েই চলেছে। তাদের মধ্যে ঝগড়া হবার আর একজন কান্ডারী হলেন কমলিকা। তবে তাদের এই ঝগড়া ও দর্শকদের মনে একটা জায়গা করে রেখেছে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছিল নবাব নন্দিনী দুজনে মিলে একটি অ্যাবরশন ক্লিনিকে গিয়ে উঠেছে। আসলে ব্যাপারটি কিন্তু ঠিক এইরকম নয়। ব্যাপারটা ঘটেছিল নন্দিনী প্রথমে যখন নবাবের ঘর সার্চ করে তাতে নবাব ভীষণ রেগে যায়। তাই সেই রাগ থেকেই নন্দিনীকে রাত্রেবেলা মাঝ রাস্তায় দাঁড় করিয়ে ঝগড়া শুরু করে। সেখান থেকেই রাস্তায় চলতে গিয়ে নন্দিনী পরে গিয়ে চোট পায়। তাই নবাব তাকে কোলে তুলে এক ডাক্তার-খানা ভেবে নিয়ে যায় পায়ের চিকিৎসার জন্য। কিন্তু তারা সেখানে গিয়ে দেখে সেটা কোন ডিসপেন্সারি নয় বরং অ্যাবরশন ক্লিনিক। কিন্তু এই ঘটনাটি নন্দিনীর বাড়িতে খুব বাজে ভাবে জানাজানি হয়ে যাওয়ার ফলে বিশাল বড় সমস্যা সৃষ্টি করে।

এরপরেই ধারাবাহিকে দেখানো হবে যে নন্দিনী কিডন্যাপ হবে। আর সেটাই চোখে পড়ে যাবে নবাবের। কিন্তু তারপর ধারাবাহিকের মোড় ঠিক কোন দিকে ঘুরবে তা সম্পর্কে কেউই ওয়াকিবহাল নয়। কিন্তু সম্প্রতি একটি প্রমোতে দেখা গিয়েছে যে তাদের দুজনের বিয়ে সম্পন্ন হয়েছে। প্রমোতে দুজনকে বিয়ে করেনি তো দেখি অবাক হয়েছে দর্শক। কি কারনে তাদের দুজনকে রাজি হতে হলে বিয়ের জন্য?

প্রমোতে দুজনকেই বর বধূর বেশে দেখা গেল। তবে তাদের দুজনকে এই অবস্থায় দেখে চমকে গেছেন কমলিকা। যদিও ঠিক ততটাই চমক লেগেছে দর্শকেরও। কেন বিয়ে করল নবাব নন্দিনী? ঠিক কি এমন পরিস্থিতি তৈরি হলো যে তাদের বিয়ে করতে বাধ্য হতে হল? এ সমস্ত প্রশ্নের উত্তর পেতে চোখ রাখতে হবে স্টার জলসার ধারাবাহিক নবাব নন্দিনী তে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।