বাংলা সিরিয়াল

ফানি কিন্তু ভয়ঙ্কর ভিলেন প্রমিলা লাহা বয়সের পার্থক্য ভুলে সিদ্ধার্থের প্রেমে পড়বেন! মিঠাইতে শুরু হ‌ওয়া নতুন ভিলেন নিয়ে শুরু হয়েছে বিতর্ক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। একবার দুই বার নয় প্রায় ৫৬ বার বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিক। জনপ্রিয় এই ধারাবাহিক থেকে কিছুদিন আগেই ভিলেন ওমি আগরওয়াল বিদায় নিয়েছে। সম্প্রতি এই ধারাবাহিকে নতুন একটি ভিলেনের এন্ট্রি হয়েছে, যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তুমুল আলোচনা। মিঠাই তে নতুন যে ভিলেন এন্ট্রি নিয়েছে, তার নাম প্রমিলা লাহা। সেই ভিলেনকে দেখে দর্শকদের মধ্যে অনেকেই বেশ খুশি হয়েছেন এবং আশ্বস্ত হয়েছেন।

কারণ ভিলেন এলে ধারাবাহিক বেশ আকর্ষণীয় এবং জমজমাট হয়ে ওঠে। দ্বিতীয়ত নতুন এন্ট্রি নেওয়া এই ভিলেন রীতিমতো মধ্যবয়স্ক। তাই তার সিদ্ধার্থের দিকে ঢলে পড়বার মতো কোনো কারণ তৈরি হবে না কখনো। তাই মিঠাই ভক্তরা চিন্তা মুক্ত। ‌ সোশ্যাল মিডিয়ায় একজন ফ্যান লিখেছেন,“ অনেকে One & only প্রমিলা লাহা কে নিয়ে প্যানিক করছে। কিন্তু আমার তো বেশ ভালোই লেগেছে। মাঝে মাঝে নিউ ক্যারেক্টার আনতে হয় আর প্রায় সব নাটকেই ট্র্যাক অনুযায়ী নিউ ক্যারেক্টার এর এন্ট্রি হয়।

আমার তো ভাই রিলাক্স লাগছে,কোনো অল্প বয়সী মেয়েকে আনে নাই,অল্প বয়সি মেয়ে আনলে না আবার মিঠাই এর সম্পত্তির দিকে নজর দিলো,মিঠাই এর One & only হাজবেন্ড এর দিকে নজর দিলে ঐটা তো আরোই সহ্য করতে পারতাম না। এরকম আন্টি টাইপ এর হাজার টা ভিলেন আনুক কোনো সমস্যা নাই।”

তবে বিতর্ক উসকে দিয়ে একজন আবার লিখেছেন, “ বয়স্ক মহিলা হয়েছে তো কি হয়েছে , বয়স্ক মহিলাদের কি প্রেমে পড়া বারন? যদি সিডিবয়কে ভালো লেগে যায় তাহলে কি হবে? আর তিনি তো ভাবতেই পারেন তার মন বুড়ো হয় নি এখনো যুবতী ই আছেন তাহলে?” পোস্টদাতা তখন লিখেছেন,‘ না এমন কিছু হবে না রিলাক্স থাকুন।’ এরপর আরেক নেটিজেন আবার কমেন্টে লিখেছেন, না ইন্দ্রানীতেও তো এমনটা হচ্ছে তাই।

সোশ্যাল মিডিয়ার একজন নেটিজেন আবার লিখেছেন,“এই পথ যদি না শেষ হয় এর ভিলেনটাও এমন ছিল। বাড়ি দখলের ব্যাপারে যে এসেছিল আর কি। এমনই ফানি টাইপ কিন্তু ভয়ঙ্কর। ভালোই লাগে এই টাইপের ভিলেনদের। বিনোদন পাওয়া যায় ভালোই”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।