বাংলা সিরিয়াল

মেয়েরা মঙ্গল গ্রহে পাড়ি দিচ্ছে আর সামান্য ট্যাক্সি চালাতে পারবে না? সমাজের প্রথা ভেঙে উর্মি হয়ে উঠেছে ট্যাক্সি ড্রাইভার! চাপবেন নাকি উর্মির ট্যাক্সিতে?

সাম্প্রতিককালে বাংলা দর্শকদের কাছে মিঠাইয়ের মতোই জনপ্রিয় হয়ে উঠেছে যে সিরিয়ালটি তার নাম হল এই পথ যদি না শেষ হয়। মিঠাই আর উচ্ছে বাবুর মতোই উর্মি আর সাত্যকিকেও ভালোবেসে ফেলেছে মানুষ।

আসলে মানুষজন সিনেমার থেকে সিরিয়াল কে বেশি পছন্দ করেন। কারণ একটা সিরিয়াল কয়েক বছর ধরে চলতে থাকে। সেখানে প্রতিদিনই অন্যান্য গল্প দেখানো হয়। কিন্তু সিনেমাতে সেটা হয় না। সিনেমা মাত্র তৈরি হয় তিন ঘন্টার জন্য। অপরদিকে সিরিয়াল দীর্ঘ বছর ধরে চলার জন্য সেটা মানুষের কাছে একটা পরিবার হয়ে ওঠে।

কিন্তু আমরা নিশ্চিত ভাবে বলতে পারি যে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক আরও বেশি করে দেখবে মানুষ। আর মানুষের পছন্দের বিষয় হবে এই ধারাবাহিকটি তার কারণ হলো গল্পের নতুন প্লট। রীতিমতো ভোল পাল্টে ফেলেছে উর্মি। এখান থেকে গল্প ঢুকে পড়লো মেইন ট্র্যাকে।

সাম্প্রতিক সময়ে এই সিরিয়ালের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। যে ভিডিওটিতে দেখা যাচ্ছে উর্মি কে গাড়ির ড্রাইভার এর কাজ করতে। এতদিন পর্যন্ত আমরা দেখেছি ছেলেদের ই ট্যাক্সি ড্রাইভার এর কাজ করতে। এবার দেখব উর্মি কে ট্যাক্সি ড্রাইভার হতে।

ভিডিওটিতে দেখা গেল উর্মিকে একেবারে প্রফেশনাল ট্যাক্সি ড্রাইভার এর মত ট্যাক্সি চালাতে। সিগনালে ট্যাক্সি দাড় করাতেই একজন ভদ্রলোক বলে উঠলেন “বোঝো কান্ড। মেয়ে হয়ে ট্যাক্সি চালাচ্ছে? কালে কালে আর কত কী দেখব”। তুমি চুপচাপ সহ্য না করে মুখের উপর যোগ্য জবাব দিয়েছে উর্মি। সে বলেছে “মেয়েরা তো এরোপ্লেনও চালায়, মঙ্গল গ্রহেও তো যাচ্ছে, তাহলে ট্যাক্সি চালালে আপনার এত কিসের চিন্তা?” তারপর ঊর্মি একটি স্কুলের গেটের সামনে গিয়ে দাঁড়ায়। স্কুলের দারোয়ান কে সে বলে ভেতরে গিয়ে বলতে উর্মি ট্যাক্সি ড্রাইভার এসেছে বাচ্চাদের নিয়ে যেতে।

এই ধারাবাহিক অন্যান্য ধারাবাহিক গুলোর মত চিরাচরিত ছকে বাঁধা নয়। অন্যরকম এক গল্প বলবে উর্মি। তার গল্প শুনতে আপনি থাকবেন তো?

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।