বাংলা সিরিয়াল

জি বাংলা রিয়েলিটি শো “রান্নাঘর” এ শিবের মাথায় দুধ ঢেলে পর্বের শুরু করলেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়! বললেন, “শিব ঠাকুরকে অর্পণ করে আমি আলুর রেসিপি বানাতে চলেছি”!

জি বাংলা একটি জনপ্রিয় রিয়েলিটি শো হল রান্নাঘর। দীর্ঘ বছর ধরে রান্নার বিভিন্ন রেসিপি নিয়ে দর্শকের সামনে আসছে এই নন ফিকশন শো। তার পাশাপাশি ছোট পর্দায় এই রিয়েলিটি শো এর দীর্ঘদিন ধরে সঞ্চালনা করছেন সুদীপা চট্টোপাধ্যায়। তবে সম্প্রতি একটি খাবার ডেলিভারি সংস্থার ডেলিভারি বয়দের নিয়ে বিতর্কে জড়িয়ে ছিলেন তিনি। এখনো তার জের চলছে। আর এসবের মধ্যেই জি বাংলা রান্নাঘরের নতুন পর্বের এক ঝলক উঠে এলো সোশ্যাল মিডিয়ায়।

সোমবার উপলক্ষে শিবলিঙ্গের মাথায় দুধ ঢালেন সুদীপা চট্টোপাধ্যায়। এদিন শিবলিঙ্গের মাথায় দুধ ঢেলেই শো এর শুরু করলেন। তারপরই তিনি জানান সোমবার দিন অনেকেই শিব ঠাকুরের মাথায় দুধ ঢেলে থাকেন। তাই আজকের পর্বটা পুরোটাই তিনি তাদেরকে উৎসর্গ করে সঞ্চালনা করবেন। বাংলার রান্না হওয়ার ফলে সারা বাংলার যে কোন প্রান্ত থেকে প্রান্ত থেকে রান্নাঘরে আসেন পারটিসিপ্যান্টরা।

সোমবার উপলক্ষে শিব ঠাকুর এর স্পেশাল এপিসোডে উপস্থিত হলেন বাংলার এক প্রান্ত থেকে এক শিব ভক্ত। এমনই একজন উপস্থিত ছিলেন যিনি সোমবার উপলক্ষে শিবের মাথায় জল ঢালেন। প্রতিযোগীকে সাথে নিয়ে আলোর একটি বিশেষ পদ তৈরি করলেন তিনি। তবে রান্নাঘরে এই পর্ব পছন্দ করেছেন অনেকেই।

তবে সঞ্চালিকা সুদিপার ডেলিভারি বয়দের নিয়ে এ ধরনের মন্তব্য মেনে নিতে পারেননি নেটিজেনদের একাংশ। টেলিভিশন ইন্ডাস্ট্রির অনেকেই বিষয়টিকে সাপোর্ট ও করেন। কিন্তু সঞ্চালিকা জানিয়েছেন তার বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।