টলিউড

কোনো অংশে নোরা ফাতেহার থেকে কম নয় সৃজলা! শাড়ি ছেড়ে বোল্ড লুকে বাংলার নোরা ফাতেহি হয়ে উঠলেন মন ফাগুনের পিহু ওরফে সৃজলা গুহ

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মনফাগুন’। এই ধারাবাহিকের নায়িকা পিহুর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৃজলা গুহ। কিছুদিন আগেই এই ধারাবাহিকের সম্প্রচার শেষ হয়েছে, এখনো ভক্তদের মনে মন খারাপের রেশ কাটেনি। ঋষি পিহর আবেগে এখনো ভাসছেন দর্শক,এর‌ই মধ্যে মেক্সিকান সুন্দরী সৃজলা গুহ অন্য অবতারে হাজির হলেন দর্শকদের সামনে।

প্রথম ধারাবাহিক করেই প্রিয়দর্শিনী হয়ে সকলের মন জয় করে নিয়েছেন সৃজলা গুহ। তবে মন ফাগুন শেষ হওয়ার পর নতুন কোন ধারাবাহিকে তাকে আর দেখা যাচ্ছে না আপাতত এমনটাই খবর শোনা যাচ্ছে। ধারাবাহিকের প্রিয়দর্শিনী চরিত্রে অভিনয় করে সবসময় শাড়ি পড়ে থাকতেন অভিনেত্রী, অবিবাহিত চরিত্রে অভিনয়ের সময় পড়তেন চুড়িদার। তবে বাস্তবে প্রায়ই বোল্ড অবতারের দর্শকদের সামনে হাজির হন তিনি। সম্প্রতি আবারও তাই করলেন আর বোল্ড অবতারের ছবি দিয়ে দর্শকদের ঘুম উড়িয়ে দিলেন।

instagram খুললেই দেখা যায় অভিনেত্রীর হট ছবি কখনো ওয়ান পিস শর্ট ড্রেস, কখনো হট প্যান্ট, কখনো ক্লিভেজ দেখানো টপ পরে বোল্ড লুকে ছবি দিচ্ছেন সৃজলা‌। সৃজলার এই সকল বোল্ড ফটোশুট দেখে তার অনুগামীরা মুগ্ধ হয়ে যাচ্ছেন। তার কমেন্ট বক্স পড়ে যাচ্ছে ভালবাসায়, প্রচুর লাভ রিয়েক্ট পরছে তার ছবিতে।

অভিনেত্রী এরকমই একটি বোল্ড ছবি দেখে তার এক ভক্ত যেমন লিখেছেন, ‘এমনিতেই কলকাতায় এত গরম আর আপনার এইসব ছবি দেখে গরম যেন আরো বেড়ে গেল।’আবার অভিনেত্রীর প্রশংসা করে বলেছেন, আপনার এইসব ছবি দেখে মনে হচ্ছে নোরা ফাতেহি। একজন আবার লিখেছেন এইসব ছবি দেখে এই অভিনেত্রীই সবসময় ধারাবাহিকে শাড়ি পড়ে লক্ষ্মী মন্ত বউ সেজে থাকতেন?

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।