বাংলা সিরিয়াল

এত বড় অভিনেত্রী অথচ নিরংহকারী তাকে দেখেই সবার শেখা উচিত! উষসী চক্রবর্তীকে রাস্তার ধারের ঝুপড়িতে খেতে বসে অভিভূত নেটিজেনরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে শ্রীময়ী। এই ধারাবাহিকে খলনায়িকা চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলন উষসী চক্রবর্তী। ইনি ছিলেন সকলের প্রিয় জুন আন্টি। ধারাবাহিকের শুরুর দিক থেকে বরাবর চরিত্রটি নেগেটিভ থাকলেও পরবর্তীতে ধারাবাহিকের শেষের দিকে শ্রীময়ীর দ্বিতীয় স্বামী রোহিত সেনের সুন্দর ব্যবহারে মুগ্ধ হয়ে চরিত্রটি পরিবর্তিত হয়। তাই এই ধারাবাহিকটি জনমানসে একটা আলাদা ছাপ ফেলে গেছে।

অভিনেত্রী প্রায় সোশ্যাল মিডিয়াতে নানান রকম ফটো ভিডিও পোস্ট করেন আর অভিনেত্রীর ভক্তরা সেই সকল ফটো ভিডিওর জন্য একপ্রকার মুখিয়ে থাকেন। সম্প্রতি অভিনেত্রী একটি নতুন ভিডিও পোস্ট করেছেন যেখানে অভিনেত্রী বলেছেন যে, শীতের জামা কাপড় কিনবার জন্য কলকাতার একটি দোকানে গিয়েছিলেন তিনি, কলকাতার সেক্টর ফাইভ এলাকার সেই দোকানে যাওয়ার আগে তিনি অত্যন্ত ক্ষুধা বোধ করেন। তখন তার সাথে উপস্থিত বন্ধু তাকে জানান যে এই এলাকাতে জাপানিজ, কন্টিনেন্টাল বিভিন্ন ধরনের খাদ্য পাওয়া যায়। কিন্তু দুপুর বেলা সেখানে গিয়ে কিছুই পান না অভিনেত্রী। এরপর শেষ পর্যন্ত রাস্তার ধারের এক ঝুপড়িতে বসে খাবার খান তিনি। ভাত চাটনি, ভোলা মাছের ঝাল ইত্যাদি খান তিনি।

এত বড় একজন অভিনেত্রী হয়ে রাস্তার ধারের একটা ঝুপড়িতে বসে তাকে খেতে দেখে অবাক হয়ে যান নেটাগরিকরা। তারা তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন। একজন জনপ্রিয় অভিনেত্রী হয়েও তার মধ্যে এতটুকু গরম অহংকার নেই যা দেখে অবাক হয়ে যাচ্ছেন সকলে। নেটিজেনদের একাংশ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,এত বড় অভিনেত্রী এত জনপ্রিয় মুখ অথচ নিরংহকারী- দেখলেও ভালো লাগে। সত্যি শিল্পী মাত্র‌ই এইরকম হ‌ওয়া উচিত, তবেই তাদের সম্মান করা যায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।