বাংলা সিরিয়াল

‘বন্ধুরাই আমার কাছে আমার জন্নত’! প্রিয় বান্ধবীদের নিয়ে ভাইরাল গানে উদ্দাম নেচে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড ফলো করে বিভিন্ন রিল পোস্ট করছেন রচনা

রচনা ব্যানার্জি, টলিউডের এক জনপ্রিয় মুখ। শুধু টলিউড বললে ভুল হবে অন্যান্য ভাষাতেও আরো অনেক সিনেমাতেই অভিনয় করেছেন এই অভিনেত্রী। আলাদা করে তাঁর কাজ নিয়ে কিছু বলতে গেলে তো এই প্রতিবেদন বিশাল বড় আকার ধারণ করবে। তবে অভিনেত্রীর কাজের জগতের কথা এখন একটু বাদ রেখে যদি সোশ্যাল মিডিয়ার কথা বলি তবে সেখানে কিন্তু বেশ রমরমিয়ে চলছে তাঁর লাইফ। বন্ধুদের মধ্যে বন্ডিং যে তাঁর কত ভালো, তা তিনি বারবার প্রমাণ করে দিচ্ছেন। আবারও একবার বন্ধুদের সাথে রিয়েল ভিডিও বানিয়ে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন রচনা।

সোশ্যাল মিডিয়ার গড্ডালিকা প্রবাহে গা ভাসাতে কার না ভালো লাগে। তেমনই এসব সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড ফলো করছেন বহু অভিনেতা – অভিনেত্রীরাই। প্রসেনজিৎ থেকে রচনা সবাই এনজয় করেন তাঁদের এই সোশ্যাল লাইফ। তেমনি একটি ভিডিও আবারো দর্শকের সামনে এসেছে।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রীর সাথে তাঁর আরো চার বান্ধবী উপস্থিত তাঁর বাড়িতে। “কুন্ডি লাগাদো সাইয়া” মিউজিকের সাথে তাল মিলিয়ে প্রথমে নিজেদের এক্সপ্রেশন দিতে দেখা যাচ্ছে তাঁর সেই বান্ধবীদের। আর তারপরেই সবার মাঝখানে এন্ট্রি নেন অভিনেত্রী নিজে। প্রথমে তার মুখ দেখা না গেলেও সামনে ঘুরতেই দেখা যায় অভিনেত্রীর লুক। অভিনেত্রী পরনে ছিলেন বেগুনি রংয়ের একটি লং ফ্রক কলার দেওয়া ফুল হাতা। কিন্তু তাঁর বান্ধবীদের পোশাক দেখলে ভালোই বোঝা যায় যে তাঁরা সকলেই উচ্চবিত্ত পরিবারের রমণী। গানের সাথে তাল মিলিয়ে এক্সপ্রেশন দেখা যায় তাদের সকলকে।

এই ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “মাই ফ্রেন্ডস মাই জান্নাত”। এই ভিডিওটি শেয়ার আবার অল্প কিছুক্ষণের মধ্যেই ছড়িয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যে দশ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন ভিডিওটিকে। মজার ভিডিও দেখে মজা পেয়েছেন অভিনেত্রীর অনুরাগীরাও। যেমন একজন কমেন্ট করেছেন, “দিল তো বাচ্চা হ্যা জি”।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।