বাংলা সিরিয়াল

’জিও পর্ণা! বিদ্যুৎ ও জলের লাইন কেটে দেওয়ার পর কর্পোরেশন অফিসে গিয়েই রান্না করা থেকে কাপড় কাঁচা শুরু করে দেয় পর্ণা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে চয়নের অপরাধীদের শাস্তি দেওয়ার জন্য পর্ণা এক নায়ক নতুন লড়াই শুরু করেছে আর এই লড়াইতে তার সঙ্গ দিচ্ছে সৃজন! কিন্তু এই অপরাধীদের খোঁজা কি এতটাই সহজ হবে?

যেখানে সেই অপরাধীদের সাথে জড়িয়ে আছে রাজনৈতিক মাথা! তাই বারবার নিজের কাজে বাধার সম্মুখীন হতে হচ্ছে পর্ণাকে কিন্তু সেও ঠিক করেছে যেভাবেই হোক সে সেই অপরাধীদের খুঁজে বের করবেই। পর্না যাতে আসল অপরাধীদের কাছ পর্যন্ত পৌঁছতে না পারে সেই কারণে যথাসাধ্য চেষ্টা করছেন মন্ত্রী সুকুমারবাবু।

তার‌ই নির্দেশে বাড়ির বিদ্যুৎ ও জল সরবরাহ বন্ধ করে দেওয়া হয়, কিন্তু পর্না তো বসে থাকার মেয়ে নয়, সে হারতে জানে নি,তাই যখন তাদের বাড়িতে বিদ্যুৎ ও জল সরবরাহ বন্ধ করে দেওয়া হয়,তখন তার মাথার তার কেটে যায় আর মাথার তার কেটে যাওয়ার পর সে সবাইকে নিয়ে হাজির হয় কর্পোরেশন অফিসে এবং সেখানে গিয়ে সে যা কান্ড ঘটায়, তা দেখে পর্ণার নামে জয়ধ্বনি দিচ্ছেন দর্শক।

পর্ণা একপ্রকার বাধ্য করে কর্পোরেশনের অফিসের লোকদের তাদের বাড়ির লাইন ঠিক করে দিতে।

আরও পড়ুন : হিন্দি রাধা মোহনের রিমেক আলোর কোলে! তুমি আশেপাশে থাকলে কে দেখে কপি করা নয়-স্টার ফ্যানদের সমালোচনার উপযুক্ত জবাব দিল জি ভক্তরা

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জিও পর্ণা দি আজকে রাতে যা ক্লাইম্যাক্স দেখাবে! নিম ফুল এতটাই ভালো লাগে যে গল্পের প্রতিটা চরিত্র নায়িকার পাশাপাশি তাদের সমান গুরুত্ব দেওয়া হয়
মঙ্গলা বর্ষা সৃজন মিলে পর্ণা যে যা কান্ড ঘটাবে

পর্ণার তার কাটার পরে কি অবস্থা!সবাইকে ডেকে এনে কর্পোরেশন অফিসের মধ্যে রান্না, কাপড় কাচা শুরু করে দিয়েছে তা দেখে অফিসার গুলো ভয়ে জলের লাইন ইলেকট্রিক লাইন সব দিয়ে দিছে,! পর্ণার তার কাটার ফল শেষে ভালোই হয়! পর্ণা দি এটাই করতে চায়ছে সাধরণ মানুষ চাইলে রুখে দাড়াতে জানে”

Related Articles