বাংলা সিরিয়াল

নিজের বাবাকে খুন করতে গেলো শৈল মা! এবার কি করবে গৌরী?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “গৌরী এলো”। আধ্যাত্মিক, ভক্তিমূলক ধারাবাহিক বেশ চল আছে বাংলার টেলি দুনিয়ায়। সেই হিসেবে গৌরী এলো ধারাবাহিকের জনপ্রিয়তা তুঙ্গে। এক সময় টিআরপি তালিকায় লিড করতো এই ধারাবাহিক। এখনো অবশ্য অনেকটাই পিছিয়ে গিয়েছে।

এই ধারাবাহিকের মূল উপকরণ হলো মা ঘোমটা কালী, তার অলৌকিক ক্ষমতা, আর গৌরীকে তিনি বিপদ থেকে কিভাবে রক্ষা করছেন সেটাই।

আরও পড়ুন : ’জিও পর্ণা! বিদ্যুৎ ও জলের লাইন কেটে দেওয়ার পর কর্পোরেশন অফিসে গিয়েই রান্না করা থেকে কাপড় কাঁচা শুরু করে দেয় পর্ণা!

তবে শোনা যাচ্ছে নাকি, এই ধারাবাহিক খুব তাড়াতাড়ি বন্ধ হতে চলেছে। তার সত্যতা এখনো জানা যায়নি। মা কালীর অংশ গৌরী। এদিকে দেবাদিদের মহাদেবের অংশ হলো ঈশান। তাদের দুজনকে সবসময় বিপদ-আপদ থেকে রক্ষা করে চলে ঘোমটা কালী। অর্থাৎ এই ধারাবাহিকের মূল আধার হলেন মা কালী নিজেই।

ঈশান-গৌরীর কন্যা এসেছে পৃথিবীতে। এখন দেখা যাচ্ছে, বড় হয়ে গেছে গৌরী-ঈশানের সন্তান।

গৌরীর গর্ভে জন্ম নেওয়া ঈশান আর গৌরীর সন্তান আসলে মা ঘোমটা কালীর রূপ। অলৌকিক ক্ষমতার অধিকারিণী সে। নিজেকে ঘোমটা কালীর অংশ বলে দাবি করে আসা শৈল মা অর্থাৎ ঈশানের পিসি হল এই ধারাবাহিকের ভিলেন। এবারে প্রথম থেকেই দেখা গিয়েছে যে, গৌরী এবং ঈশানের ক্ষতি করতে চান তিনি।

কিছুদিন আগে শৈলমায়ের মৃত্যু দেখানো হলেও আবার তিনি ফিরে এসেছেন গৌরী আর ঈশানের ক্ষতি করতে। নিজের সিদ্ধান্তে অবিচল তিনি।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, শৈল মা তার নিজের বাবাকে হত্যা করতে উদ্যত হয়েছে। সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত হয় গৌরী। এবার দাদু শ্বশুরকে কিভাবে বাঁচাবে গৌরি? দেখার জন্য অবশ্যই সকলকে চোখ রাখতে হবে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো ধারাবাহিকে।

আরও পড়ুন : ‘শুরুতেই মারা যাবে পূর্নার মা ও বাবা!ছোটো বোনকে নিয়ে কিভাবে স্বপ্ন পূরণ হবে পূর্ণার?’- রূপসাগরে মনের মানুষের গল্প কেমন হবে জানেন

Related Articles