বাংলা সিরিয়াল

‌‘শুরুতেই মারা যাবে পূর্নার মা ও বাবা!ছোটো বোনকে নিয়ে কিভাবে স্বপ্ন পূরণ হবে পূর্ণার?’- রূপসাগরে মনের মানুষের গল্প কেমন হবে জানেন

সান বাংলায় খুব শীঘ্রই একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে,এই ধারাবাহিকের নাম ‘রূপসাগরে মনের মানুষ’। এই ধারাবাহিকে দেখা যাবে নায়িকা খুব সুন্দর দেখতে,একদম পরীর মতো, তাকে দেখে সকলেই তার রূপে আকৃষ্ট হয়, কিন্তু তার মনের মানুষ কে হবে? তার মনের মানুষ হবে এমন একজন যে তথাকথিত ভাষায় সুন্দর নয়। এই ধারাবাহিকে নায়িকার চরিত্রের নাম পূর্ণা, এই চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করে নিচ্ছেন রুকমা রায়। এই চরিত্রে অভিনয় প্রসঙ্গে অভিনেত্রী কে জিজ্ঞেস করা হলে অভিনেত্রী বলেন, “অনেক দিনের পর এমন এক চরিত্রে অভিনয় করার সুযোগ পেলাম,এখানে আমার চরিত্রের নাম পূর্ণা। বাবার স্বপ্ন পূরণ করাই ওর একমাত্র লক্ষ্য আর পাঁচটা গল্পের থেকে একেবারেই আলাদা এই ধারাবাহিকের গল্প, আমরা খুব পরিশ্রম করে কাজ করছি। আশা করি আপনাদের ভাল লাগবে।”

এই ধারাবাহিকে দেখা যাবে যে, পূর্না বাবা,মা ও বোনের সাথে পুলিশ কোয়ার্টারে থাকে, সে অসম্ভব সুন্দরী ও পড়াশুনায় মেধাবী। তার একমাত্র লক্ষ্য হলো তার বাবার স্বপ্ন পূরণ করা, পূর্ণা কি পারবে তার পরিবারের আশা পূর্ণ করতে তাই নিয়েই এই গল্প। এখন এই ধারাবাহিকের গল্প শুনে আপনাদের মনে হতেই পারে যে এই ধারাবাহিকের মধ্যে সমস্যাটা কোথায়? শুধু নায়ক অসুন্দর এটাই কি সমস্যা! নাহ পূর্নার জীবনে একটা বিশাল বড় ঝড় আসতে চলেছে,সেই ঝড়ে ওলট-পালট হয়ে যাবে তার জীবন আর শুরু হবে তার জীবনের নতুন গল্প যেটা এই ধারাবাহিকে দেখা যাবে।

আসলে এই ধারাবাহিকটি একটি তামিল ধারাবাহিকের রিমেক, সেখানে গল্প কে কিভাবে দেখানো হয়েছে তা নিয়ে অনেক সময় অনেকেই সোশ্যাল মিডিয়ায় লেখালেখি করেন, সেরকমই একজন ভক্ত সোশ্যাল মিডিয়ায় লিখেছেন এই ধারাবাহিক শুরুর পর কি অঘটন ঘটবে পূর্ণার জীবনে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“রূপ সাগরে কিছুদিনের মধ্যেই দেখা যাবে পুর্ণার বাবা মা দুজনেই মারা যাবে
এরপরই বোন আর নিজের স্বপ্ন নিয়ে এগোনোর পালা পূর্নার!নিজের মামীও বাড়ি থেকে বের করে দেবে তাদের?
বাবা মা হারা অনাথ সন্তান দুটোর একঝাঁক স্বপ্ন নিয়ে কিভাবে করবে স্বপ্ন জয়
অন্যদিকে অঞ্জনা ম্যাম বড়লোক নামকরা ব্যক্তিত্ব।পছন্দ হবে পূর্নার ব্যবহার দেখে

বিশেষ দ্রষ্টব্য: গল্প খানিকটা চ্যাঞ্জ হতেও পারে!”

Related Articles